Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (80 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০২-২০১৮

একই ছবিতে রেসলিংয়ের দুই তারকা

একই ছবিতে রেসলিংয়ের দুই তারকা

জন সিনা আর ডুয়াইন জনসন—রেসলিংয়ের দুই দারুণ জনপ্রিয় তারকা। রেসলিং রিংয়ে ছিলেন প্রতিদ্বন্দ্বী। এবার তাঁরা একই ছবিতে কাজ করবেন। ছবির নাম ‘দ্য জ্যানসন ডিরেক্টিভ’। ডুয়াইন জনসন আর ড্যানি গার্সিয়া তাঁদের সেভেন বাকস প্রোডাকশন থেকে এই ছবি তৈরি করতে যাচ্ছেন। এরই মধ্যে ইনস্টাগ্রামে জন সিনাকে শুভেচ্ছা জানিয়েছেন ডুয়াইন জনসন। তাঁর এই শুভেচ্ছাবার্তা থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে এই দুই রেসলিং তারকার নতুন খবর। ছবিতে অভিনয় করবেন জন সিনা।

জন সিনাকে শুভেচ্ছা জানিয়ে ডুয়াইন জনসন লিখেছেন, ‘আপনাকে অভিনন্দন। আপনার সঙ্গে এই নতুন কাজ শুরু করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

গোড়াতে জানা গিয়েছিল, ডুয়াইন জনসন নিজেই অভিনয় করবেন। কিন্তু নিজের ব্যস্ততার কারণে এ ছবিতে তিনি শুধু প্রযোজনার মাঝেই নিজেকে সীমাবদ্ধ রাখতে চেয়েছেন।

রবার্ট লুডলুমের লেখা সর্বাধিক বিক্রীত বই ‘জেসন বোর্ন’ অবলম্বনে তৈরি হবে চলচ্চিত্রটি। ছবিতে জন সেনার চরিত্রের নাম পল জ্যানসন, নৌবাহিনীর একজন সাবেক কর্মকর্তা। তিনি এখন করপোরেট সুরক্ষার পরামর্শক হিসেবে কাজ করছেন। এক রেসকিউ অপারেশনে হঠাৎ ভুলের কারণে নিজেই লক্ষ্যবস্তুতে পরিণত হন। 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া
এমএ/ ০৯:০০/ ০২ মে

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে