Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০২-২০১৮

ধর্ষণের শিকার মেয়েটি ১২ ঘণ্টা ধরে অজ্ঞান

ধর্ষণের শিকার মেয়েটি ১২ ঘণ্টা ধরে অজ্ঞান

লালমনিরহাট, ০২ মে- লালমনিরহাট সদর উপজোলার হারাটি ইউনিয়নে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ওই শিশুকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটি মারাইরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। আর অভিযুক্ত ধর্ষক দুই সন্তানের জনক মহানন্দ (৪০) হারাটি ইউনিয়নে হিরা মানিক গ্রামের বিনয় চন্দ্রের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে শিশুটি হাঁস তাড়াতে যায়। এসময় লম্পট মহানন্দ (৪০) তাকে ফুসলিয়ে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে ওই লম্পট পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ভুট্টাক্ষেতে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। শিশুটি বর্তমানে হাসপাতালে অজ্ঞান অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন: কোলের ছেলে শিশুকে ডাক্তারের কাছে নিয়ে দেখেন মেয়ে, তোলপাড়

লালমনিরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক (আরএমও) ডা. মঞ্জুর মোর্শদ দোলন জানান, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তারপরও মেডিকেল পরীক্ষা করা হলে বিষয়টি পুরোপরি জানা যাবে।

লালমনিরহাট সদর থানার ওসি মাহাফুজ জানান, খবর পেয়ে হাসপাতালে এক উপপরিদর্শককে পাঠানো হয়েছে। শিশুটির পরিবার অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/০৯:০০/ ২ মে

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে