Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (75 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২০-২০১৮

সৌদিতে দগ্ধ আরেক বাংলাদেশির মৃত্যু  

সৌদিতে দগ্ধ আরেক বাংলাদেশির মৃত্যু  

রিয়াদ, ১৯ এপ্রিল- সৌদিতে অগ্নিকান্ডে আরেক বাংলাদেশি আজ মারা গেলেন। অনেক চেষ্টার পরও আনিসুর রহমান বাবুলকে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। হাইল জেলায় এক দিন আগে ঘটে যাওয়া এই অগ্নিকাণ্ডের ঘটনায় মোট সাত বাংলাদেশির মৃত্যু হল। 

বুধবার ভোররাতে রিয়াদ থেকে প্রায় এক হাজার কিলোমিটার দূরে হাইল জেলার হোলাইফা শহরের এক বাসায় ওই অগ্নিকাণ্ড হয়। ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয় ছয় বাংলাদেশির লাশ।

ওই বাসার আরেক বাসিন্দা আনিসুর রহমানকে দগ্ধ অবস্থায় ভর্তি করা হয় হাইলের কিং খালিদ হাসপাতালের আইসিইউতে।

বৃহস্পতিবার দুপুরে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে তার বড় ভাই আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।

আনিসের গ্রামের বাড়ি ফেনী জেলার গাংরা গ্রামে, তার বাবার নাম খলিলুর রহমান।

নিহত বাকি ছয়জন হলেন- বসন্তপুর গ্রামের আবদুল হকের দুই ছেলে এমরানুল হক সোহেল (৩৪) ও ইমামুল হক মুন্না (২২); চৌদ্দগ্রামের গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সোহেল (৩০), ফেনীর বিরিঞ্চি এলাকার ইলিয়াস মেম্বারের বাড়ির রফিকুল ইসলামের ছেলে মহিউদ্দিন রাশেদ (৩৫) এবং লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার করইতোলা বাজার সংলগ্ন চর লরেন্স গ্রামের নেছার আহম্মদের দুই ছেলে জসিম উদ্দিন (২৬) ও মো. ইব্রাহিম (২৩)।

জানা যায়, সাত বাংলাদেশি একই বাসায় ভাড়া থেকে শহরে চাকরি করতেন। মঙ্গলবার রাতে রান্না ও খাওয়া শেষে একই ঘরে তারা ঘুমিয়ে পড়েন। কেউ একজন রুমের বারান্দায় সিগারেট খেয়ে ফেলে দেয়। আর ওই আগুন বিদ্যুতের তারে লেগে পুরো রুমে ছড়িয়ে পড়লে এই দূর্ঘটনা ঘটে।

সূত্র: একুশে টিভি

আর/০৭:১৪/২০ এপ্রিল

সৌদি আরব

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে