Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৩-২০১৮

অবৈধ সম্পর্কের অভিযোগ, মহিলারাই অ্যাসিড মারলেন!

অবৈধ সম্পর্কের অভিযোগ, মহিলারাই অ্যাসিড মারলেন!

কলকাতা, ১৩ মার্চ- কলকাতায় প্রকাশ্যে এক মহিলার ওপর চড়াও হয়ে মুখে অ্যাসিড ছুঁড়লেন অন্য মহিলারা। আক্রান্ত মহিলার বিরুদ্ধে অভিযোগ, এলাকারই দুই বাসিন্দার সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক রয়েছে। তাঁদের স্ত্রীরা প্রতিবেশী অন্য মহিলাদের নিয়ে এসে তাই অ্যাসিড হামলা চালান বলে অভিযোগ। রবিবার বিকেলে লেক টাউনে পাতিপুকুর স্টেশন রেল কাউন্ডারের কাছে ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনা। অভিযুক্ত দুই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতরা হলেন লেক টাউনের তেঁতুলতলা রেল কোয়ার্টার বস্তির বাসিন্দা সুমিতা ভাস্কর এবং নতুনপল্লীর বাসিন্দা বুলু বিশ্বাস। আক্রান্ত মহিলার চিকিৎসা হয়েছে আর জি কর হাসপাতালে।

পুলিস জানিয়েছে, লেক টাউনের জে এন সরকার রোডের বাসিন্দা ওই মহিলা রবিবার বিকেলে পাতিপুকুর স্টেশন রেল কাউন্টার লাগোয়া ঢিপি এলাকায় কাজে যাচ্ছিলেন। বিকেল ৫টা নাগাদ তাঁর ওপর চড়াও হন সুমিতা, বুলু ও আরও কয়েকজন মহিলা। রাস্তায় প্রকাশ্যে তাঁকে মারধর শুরু হয়। সুমিতা সঙ্গে করে অ্যাসিডের বোতল নিয়ে গিয়েছিলেন। আচমকা মহিলার মুখ ও শরীর লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়েন তাঁরা। মহিলার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে অভিযুক্তরা পালান। 

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। লেক টাউন থানার পুলিস তদন্তে নেমে জানতে পারে, সুমিতা ভাস্কর এবং বুলু বিশ্বাসের স্বামীর সঙ্গে আক্রান্ত মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের। 

আরও পড়ুন: বিজেপির সিদ্ধান্তে মহারাজের নামে আগরতলা বিমানবন্দর

এ নিয়ে আগেও ওই মহিলার সঙ্গে সুমিতা, বুলু ও তাঁদের পরিবারের লোকেদের গোলমাল হয়েছে। ধৃত দুই মহিলার অভিযোগ, স্বামীদের সঙ্গে সম্পর্ক রাখতে আগে চারবার নিষেধ করলেও মহিলা শোনেননি। রবিবার বিকেলে অন্যদের সহায়তায় মহিলাকে ধরে ফেলে তাঁরা অ্যাসিড হামলা চালান।

তথ্যসূত্র: আজকাল
এআর/১৫:২৫/১৩ মার্চ

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে