Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-১৩-২০১৮

পাকিস্তানকে খেসারত দিতে হবে: ভারত

পাকিস্তানকে খেসারত দিতে হবে: ভারত

জম্মু, ১৩ ফেব্রুয়ারি- জম্মুর সুনঞ্জুয়ান সেনাক্যাম্পে হামলার জন্য পাকিস্তানকে খেসারত দিতে হবে। এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন।খবর টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভির।

জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে সাক্ষাতের পর এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার এমন মন্তব্য করেছেন সীতারামন।

তিনি বলেছেন, ওই সন্ত্রাসীরা জৈইশ-ই-মোহাম্মদের সদস্য ছিল। তারা সম্ভবত স্থানীয় জঙ্গিগোষ্ঠীর কাছ থেকেও সহায়তা নিয়েছে।

সীতারামন বলেন, পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি নির্দিষ্ট কোনো সময়সীমা উল্লেখ করছি না। কিন্তু তাদের এ অপরিণামদর্শী আচরণের জন্য অবশ্যই খেসারত দিতে হবে।

আরও পড়ুন: ধর্ষণ থেকে রক্ষা পেতে নিজেকে পুড়িয়ে দিল মেয়ে

এদিকে পাকিস্তান পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ভারতীয় কর্মকর্তাদের দায়িত্বজ্ঞানহীন বিবৃতি এবং ভিত্তিহীন অভিযোগ দায়েরের কথা এখন সবাই জানে। সেখানে কিছু হলে কোনো ধরনের তদন্ত ছাড়াই তারা বিবৃতি দিয়ে বসে।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভারতের প্রতিরক্ষামন্ত্রী বলেন, অবশ্যই পাকিস্তানকে হামলার তথ্যপ্রমাণ দেয়া হবে। কিন্তু তারা কোনো ব্যবস্থা না নিয়ে হাজারও কাগজপত্র আমাদের সরবরাহ করবে। মুম্বাই হামলার অনেক অপরাধীর তথ্য আমরা পাকিস্তানকে দিয়েছিলাম। কিন্তু তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তারা এখন নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে।

সুনঞ্জুয়ান সেনাক্যাম্পের ওই হামলায় পাঁচ ভারতীয় সেনা ও এক বেসামরিক নাগরিকসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন নারী ও শিশুসহ ১০জন।

সূত্র: আরটিভি অনলাইন

আর/১৭:১৪/১৩ ফেব্রুয়ারি

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে