Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০১-১১-২০১৮

বিয়ের ‘হ্যাটট্রিক’ নিয়ে যা বললেন ইমরান

বিয়ের ‘হ্যাটট্রিক’ নিয়ে যা বললেন ইমরান

ইসলামাবাদ, ১১ জানুয়ারি- কয়েকদিন আগেই শিরোনাম হয়েছিলো বিয়ের হ্যাটট্রিক করছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরান খান। দেশটির কয়েকটি গণমাধ্যম জানায়, নিজ ধর্মীয় গুরু বুশরা মানেকাকে বিয়ে করেছেন তিনি। বিশ্বকাপ জয়ী এ অধিনায়কের বিয়ে নিয়ে পাকিস্তানসহ গোটা বিশ্বে শুরু হয় তোলপাড়। আর বিয়ের এ সংবাদ নিয়ে বাড়াবাড়িতে বেজায় চটেছেন সর্বকালের অন্যতম সেরা এ অলরাউন্ডার।

এই ইস্যুতে গোলযোগকে মোটেই ভালো চোখে দেখছেন না দেশটির অন্যতম রাজনৈতিক দল পাকিস্তান-তেহরিক-ই ইনসাফের (পিটিআই) এ নেতা।

এ বিষয়ে তার ঘনিষ্ঠ কয়েকজন মন্তব্য করার পর এবার নীরবতা ভাঙলেন ইমরান নিজেই। আর তাতে যা বললেন তা বিস্ফোরক।

ইমরান খান তার তৃতীয় বিয়ের বিষয়ে বলেছেন, এটি দেশটির ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল) চক্রান্ত। এই মুহূর্তে যেহেতু নওয়াজ শরিফ সরকারের বিরোধী রাজনৈতিক দলের প্রধান কাণ্ডারী তিনি তাই তাকে ম্লান করার লক্ষ্যেই এত কিছু হচ্ছে।

নিজের ধর্মগুরু বুশরার সঙ্গে তার বিয়ে নিয়ে এতটা হইচই হবার কি কারণ আছে সেটাও তিনি বুঝতে পারছেন না।

আরও পড়ুন: ভারত সফরে যাচ্ছেন সু চি

প্রচণ্ড রাগান্বিত ইমরান জানিয়েছেন, তিনি কি দেশ বিরোধী কোনো কাজ করেছেন, না কোথাও আক্রমণ করেছেন যে তাকে নিয়ে এত শোরগোল শুরু হয়েছে।

তিনি জানিয়েছেন, নওয়াজ শরিফের পরিবারকে তিনি ৪০ বছরের বেশি সময় ধরে চেনেন। তিনি জানেন তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক সম্পর্কে। কিন্তু তা নিয়ে কখনই তিনি মুখ খোলেননি। কারণ এটা তার রুচিতে বাধে।

গোটা বিষয়টি নিয়ে সিরিজ টুইট করেছেন ইমরান খান। সেখানে জানিয়েছেন, এই ইস্যুটি নিয়ে বিরক্ত তিনি। তবে তার আরো চিন্তা বাড়াচ্ছে বুশরার অবস্থা। তার সন্তান ও পরিবারকে নিয়ে চিন্তিত তিনি। কারণ তারা অত্যন্ত রক্ষণশীল।

১৯৯৫ সালে প্রথমবার বিয়ে করেছিলেন সাংবাদিক জেমাইমা গোল্ড স্মিথকে। ২০১৪ সালে সংসার ভাঙার পর ২০১৫ সালে আরেক সাংবাদিক রেহাম খানকে বিয়ে করার বিষয়টি সামনে আসে। কিন্তু সে বছরই বিয়ে ভেঙে যায় এই তারকা দম্পতির।

বিয়ের সংবাদ প্রকাশের পর চারিদিকে যখন তুমুল জল্পনা চলতে থাকে ঠিক তখনই ইমরানের দল পিটিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, দলের চেয়ারপারসন ইমরান খান বুশরার কাছে বিয়ের জন্য প্রস্তাব পাঠিয়েছেন। তবে বুশরার পক্ষ থেকে জানানো হয়েছে, তার দুই সন্তান ও পরিবারের অন্যদের সঙ্গে পরমার্শ করেই এর সিদ্ধান্ত নেবেন তিনি।

যদিও পিটিআই সূত্র জানিয়েছে এতে রাজি হয়েছেন ৪০ বছর বয়সী বুশরা। এর আগে দেশটির এক কাস্টমস কমকর্তার সঙ্গে বিয়ের পর তালাক হয় তার।

সূত্র: আরটিভি অনলাইন

আর/০৭:১৪/১১ জানুয়ারি

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে