Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০১-০৯-২০১৮

বাবা-মা আর সন্তানের এমন অসহিষ্ণু আচারণ 

বাবা-মা আর সন্তানের এমন অসহিষ্ণু আচারণ 

বাবা হলো সন্তানের সবচেয়ে আপন। অপরদিকে ইসলাম ধর্মের ভাষ্যমতে, মায়ের পদতলে সন্তানের বেহেস্ত। সেই বাবা-মা আর সন্তানের এমন অসহিষ্ণু আচারণ সত্যিই কাম্য নয়।

গত কয়েকদিনে এমন বেশ কিছু ঘটনা ঘটেছে যা সত্যিই মর্মান্তিক ও বেদনাদায়ক।

আরও পড়ুন: সম্পর্ককে শক্তিশালী করতে যা করবেন

এমন কিছু ঘটনা:

১. আত্মীয়ের বাড়ি যাবেন বলে বৃদ্ধা মাকে সঙ্গে নিয়ে বেড়িয়েছিল ছেলে। অচেনা স্টেশনের ভিড়ে ছেড়ে দেন মাকে। বাড়ির ফোন নম্বর, ঠিকানা কিছুই মনে ছিল না বৃদ্ধার, তাই আর ঘরে ফেরা হয়নি বৃদ্ধার।

২. র্দীর্ঘদিন ধরে বাবার অসুস্থতা নিয়ে বিরক্ত ছিলো তরুণী। তাই মুক্তি পেতে উপায় খুঁজেছিলেন ‘স্লো পয়জনিং’-এর মাধ্যমে যাতে ধীরে ধীরে মৃত্যু হয় বাবার।

৩. এরপর গত সপ্তাহের আলোচিত ঘটনা মায়ের অসুস্থতা নিয়ে বিরক্ত হয়ে মাকে ছাঁদ ফেলে দিয়ে খুন করে শিক্ষক সন্তান। তার ভাষ্যমতে, ‘মায়ের অসুস্থতা নিয়ে বিরক্ত ছিলাম৷ বাড়িতে অশান্তিও লেগে থাকত৷ উপায় না দেখে মাকে ছাঁদ থেকে ফেলে দিই !’ এছাড়া মায়ের মৃত্যুর পর ঘটনাটিকে আত্মহত্যা বলেও চালিয়ে দিতে চায় এ নরপশু।

৪. ২০১৬ সালের ফেব্রুয়ারিতে রাজধানীর বনশ্রীতে মায়ের হাতে দুই সন্তান খুন হয়।

৫. ৯ জানুয়ারি ২০১৮ গরু জবাই করার ছুরি দিয়ে তিন মাস বয়সী ছেলে সন্তান খুন মায়ের হাতে।

ঘটনাগুলো মর্মান্তিক হলেও সবগুলো ঘটনাই বাস্তব। আর এ ঘটনাগুলো ঘটছে আমাদের আশপাশেই। আর এর বিরুপ প্রভাব পড়ছে জন জীবনে। যেথানে এক বন্য পশুও তার পরিবারে কাছে নিরাপদ সেখানে সৃষ্টির সেরা জীব মানুষের জন্য এ ধরনের ঘটনা সত্যিই লজ্জাজনক।


তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/১২:৪৮/০৯ জানুয়ারি

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে