Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-২৯-২০১৭

বলিউড তারকাদের ঘিরে এই আজব ঘটনাগুলি আপনি শুনেছেন কি! 

বলিউড তারকাদের ঘিরে এই আজব ঘটনাগুলি আপনি শুনেছেন কি! 

প্রতিটি মানুষের জীবনেই কিছু অদ্ভুত না বলতে পারা ঘটনা থাকে। আর সেই ঘটনাই থেকে যায় স্মৃতি হয়ে। আর এই আজব ঘটনাগুলি যদি ফিল্মি তারকাদের নিয়ে হয়ে থাকে, তাহলে তো কৌতূহল থাকবেই। একনজরে দেখে নেওয়া যাক , বলিউড তারকাদের ঘিরে কিছু আজব ঘটনা।

আরও পড়ুন: বলিউড তারকারা কে কত টাকার মালিক? জেনে নিন

শিল্পা শেট্টি
একই দিনে স্বামী ও স্ত্রীর জন্মদিন পালিত হলে তা কেমন হবে ! ভাবছেন এও সম্ভব? ঠিক এই ঘটনাই প্রতিবছরে শিল্পা শেট্টির জন্মদিনে ঘটে যায়। তাঁর স্বামী রাজ কুন্দ্রা ও শিল্পার জন্মদিন একই দিনে, ব্যাপারটা একটু আজব হলেও, সত্যি!


সলমন খান
রুমাল ব্যবহার নিয়ে ভীষণ সচেতন সলমন খান। এ কথাটি কি জানতেন ? সূত্রের দাবি, বিশেষ ব্র্যান্ডের মলমলের কাপড়ের রুমাল ছাড়া তিনি অন্য কোনও রুমালই ব্যবহার করেন না। মহিলাদের মধ্য়ে রুমাল নিয়ে এই সচেতনতা দেখা যায়, তবে সলমান রুমালকে এতটা গুরুত্ব দেন ভাবা যায় না।


অমিতাভ বচ্চন
আপনি কি জানেন, শুধু বাঁ হাত নয়, ডান হাতেও লিখতে পারেন বিগ বি অমিতাভ বচ্চন। তাঁর অভিনয় দক্ষতা তো সবাই জানেন, তবে তাঁর লেখার এই গুণ তাঁকে প্রকৃত অর্থেই 'সব্যসাচী' করে তুলেছে তাঁকে।


শাহরুখ খান
তিনি এখন কিং খান, তবে এই কিং হয়ে ওঠার আগে শাহরুখের জীবনের লড়াইটা অন্যরকম ছিল। নিজের রোজগারের প্রথম অর্জন করা টাকা দিয়ে তিনি চলে গিয়েছিলেন আগ্রায় , তাজমহল দেখতে। প্রথমন রোজগারের টাকা দিয়ে অনেকেরই অনেক রকমের শখ আহ্লাদ থাকে, কিন্তু শাহরুখ যে অন্য ঘরানার মানুষ , তা এই ঘটনাই বুঝিয়ে দেয়।


হৃতিক রোশন
ছোটবেলায় উচ্চারণের সমস্যা হত হৃতিকের। তাই স্কুলে বার বারই হেনস্থার শিকার হয়েছেন তিনি। কিন্তু এরপর যেভাবে তিনি নিজেকে গড়ে তোলেন , তাজ্জব হয়ে যেতে হয় তাঁর সহপাঠীদের। এটা নিঃসন্দেহে হৃতিকের জীবনের অন্যতম এক বড়া লড়াই জিতে নেওয়ার ঘটনা।


রণবীর কাপুর
এখনও পর্যন্ত নিজের অর্জিত আয়ের সমস্ত টাকা পয়সা রণবীর কাপুর রেখেদেন তাঁর মা বাবার কাছে। রণবীরের টাকা পয়সা সংক্রান্ত বিষয় দেখভাল করেন নীতু ও ঋষি কাপুর। রণবীর নিজেই একসময়ে জানিয়েছেন, টাকা নেওয়ার হলে তিনি মা বাবার কাছ থেকে চেয়ে নেন।


করিনা কাপুর
যাঁর রূপ সৌন্দর্যে মাত গোটা দেশ, সেই সুন্দরী করিনা নাকি দাঁত দিয়ে নোখ কেটে নোখের সৌন্দর্য শেষ করে ফেলেন। এহেন সুন্দরীর এই বৈশিষ্টটি নিজেই ফাঁস করেছেন করিনা!


ঐশ্বর্য রাই
তখনও তিনি মিস ওয়ার্ল্ড হয়ে ওঠেননি। বলিউডে পা রাখা তো দূরের কথা!..
সিনেমায় অভিনয়ের আগে ঐশ্বর্য রাই সিরিয়ালের ডাবিং এর কাজ করতেন । এরপর তিনি কী হয়ে উঠেছেন তা তো গোটাটাই ইতিহাস।


তথ্যসূত্র: One India
আরএস/১০:০০/২৯ ডিসেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে