Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১১-১৪-২০১৭

‘আমাদের ডিভোর্স হচ্ছে এটা নিউজ দেখে জানতে পেরেছি’

‘আমাদের ডিভোর্স হচ্ছে এটা নিউজ দেখে জানতে পেরেছি’

ঢাকা, ১৪ নভেম্বর- বাংলায় একটি প্রবাদ আছে, ‘যার বিয়ে তার খবর নেই, পাড়া পড়শির ঘুম নেই’! আর এমন প্রবাদ অক্ষরে অক্ষরে যেন ফলে গেলো ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শাকিব খানের সঙ্গে।

বেশ কয়েকদিন ধরেই মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছে যে, শিগগির শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ হতে যাচ্ছে। গোপন, ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমনটাই সংবাদপত্রে লাগাতার খবর হয়ে আসছিলেন তারা। অথচ নিজেদের ডিভোর্সের কথা নাকি জানেন না স্বয়ং অপু-শাকিব! সোমবার সন্ধ্যার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলা প্রবাদটির যেন এভাবেই সত্যতা প্রমাণ করেন অপু।

ক’দিন ধরেই ঢাকাই চলচ্চিত্রে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল যে, বিচ্ছেদ হতে যাচ্ছে শাকিব-অপুর। আর এমন খবরে বরাবরই চুপ ছিলেন শাকিব, অপু। তবে এই বিষয়টি নিয়ে এবার সাংবাদিকদের সঙ্গে কথা বললেন অপু বিশ্বাস। সোমবার সন্ধ্যার পর রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি-থ্রিতে একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন তিনি। আর এখানেই সাম্প্রতিক বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কথা বলেন।

ডিভোর্সের খবরকে মিথ্যে গুজব আখ্যা দিয়ে অপু বিশ্বাস বলেন, সন্তান সংসার নিয়ে ভালো আছি, আপাতত এর বাইরে কিছু ভাবছি না। ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এই বিষয়ে কিছু জানি না। অনলাইন, পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

এমএ/১০:৪০/১৪ নভেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে