Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-০৯-২০১৭

৬ মাসের মেয়েকে ভিক্ষুক বানানোর জন্য অন্ধ করে দিলো বাবা!

৬ মাসের মেয়েকে ভিক্ষুক বানানোর জন্য অন্ধ করে দিলো বাবা!

কলকাতা, ০৯ অক্টোবর- সন্তানের মাঝেই বাবা-মা বেঁচে থাকতে চায় পৃথিবীতে। সন্তানের ভবিষ্যৎই হয়ে ওঠে তাদের ভবিষ্যৎ। সন্তানকে শ্রেষ্ঠত্ব এনে দিতে নিজের হাজারটা অপমান নীরবে সহ্য করে বাবা-মা। অথচ ভারতের কলকাতার এক বাবা নিজের ছয় মাসের কন্যা শিশুকে অন্ধ করে দিলো ভিক্ষুক বানাতে!
 
মেয়ের চোখে ওষুধ দিয়ে অন্ধ করে দেয়া অভিযোগে সোনারপুরের সূর্য সেন কলোনির বাসিন্দা জয়ন্ত চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সম্পত্তি দখল করার চেষ্টা এবং মা ও ভাইকে মারধরের অভিযোগে আগে গ্রেফতার হয় জয়ন্ত। মাস দুয়েক আগে জেল থেকে ছাড়া পায়। কিছু দিন আগে স্ত্রী ও মেয়েকে কলকাতার এক সরকারি হাসপাতালে ভর্তি করে সে। তারপর সোনারপুর থানায় গিয়ে অভিযোগ তার মা ও ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে জানায়, স্ত্রী-মেয়ের চোখে অ্যাসিড দিয়েছে তারা।
 
অভিযোগের সত্যতা নিয়ে প্রথম থেকেই তদন্তকারীদের মনে সন্দেহ দানা বেঁধেছিল। এক পুলিশ কর্তার কথায়, ওই সরকারি হাসপাতালের চিকিত্সকদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, মাস ছয়েকের ওই শিশুর চোখে অ্যাসিড দেয়া হয়নি। কিন্তু কোনো ওষুধের বিষক্রিয়ায় চোখের দৃষ্টিশক্তি হারিয়েছে শিশুটি।
 
তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, জয়ন্তের চারটি বিয়ে ও একাধিক সন্তান রয়েছে। নিজে কোনো উপার্জন করে না। নিজের মেয়েকে অন্ধ করে মা-ভাইদের ফাঁসানো ও তাকে দিয়ে ভিক্ষা করানোর উদ্দেশ্যেই অন্ধ করে দেয়া হয়।

আর/১০:১৪/০৯ অক্টোবর

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে