Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-২৬-২০১৭

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুষ্টিয়া, ২৬ সেপ্টেম্বর- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনিসুর রহমান ওরফে মিরাজুল রহমান ওরফে টেনি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোররাত পৌনে ৪টার দিকে দৌলতপুরের পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠে টেনি গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত টেনি দৌলতপুরের আড়িয়া ইউনিয়নের ছাতারডাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশের ভাষ্য, তাদের সঙ্গে বন্দুকযুদ্ধে টেনি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন দৌলতপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ওবাইদুর রহমান, এএসআই আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল রেজাউল করিম। 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, নাশকতার জন্য একদল সন্ত্রাসী দৌলতপুরের কাতলামারী সড়কের পিপুলবাড়িয়া-বালিয়াডাঙ্গা মাঠে অবস্থান করছে বলে পুলিশ খবর পায়। পরে থানার উপপরিদর্শক (এসআই) রহিমের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। উপস্থিতি বুঝতে পেয়ে সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে পরিবারের সদস্যরা টেনিকে শনাক্ত করেন। তাঁর বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অপরাধের সাতটি মামলা রয়েছে।

আরএস/১০:৫৩/২৬ সেপ্টেম্বর

কুষ্টিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে