Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-২৩-২০১৭

দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু

শাহ্ আলম শাহী


দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু

দিনাজপুর, ২৩ সেপ্টেম্বর- দিনাজপুরে পৃথক ৩টি বজ্রপাতে শিশু ও মহিলাসহ ৮জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫জন। শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়’টায় দিনাজপুরের বিরল উপজেলার পূর্ব রাজরামপুর এলাকায় বজ্রপাতে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়। একই ঘটনায় আহত হয় আরো ৭ জন। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো দু’জন । এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ সরকার।

তিনি জানান, ঘটনার সময় সামান্য বৃষ্টি ঝরছিলো আকাশ থেকে। আকাশ থেকে বজ্রপাতের শঙ্কায় কয়েকজন ওই এলাকার একটি স্যালো মেশিন ঘরে আশ্রয় নেয়। এ সময় ঘটে বজ্রপাত। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। আহত হয় আরো ৭ জন। আহতদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো দু’জন । এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম-ঠিকানা জানা যায়নি। বিরল উপজেলার মখলেসপুর গ্রামে আজ দুপুরে বজ্রপাতে হৃদয় (১২) নামে এক শিশু আহত হয়। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা কলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শনিবার ভোরে চিরিরবন্দর উপজেলার সাতনালা চকরামপুর গ্রামে হালিমা খাতুন (৩০) এক গৃহবধু বজ্রপাতে নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।

ওসি হারেসুল জানায়, ভোরে বৃষ্টির সময় বাড়ির আঙিনায় রান্নার চুলা ঢাকার জন্য ঘর থেকে বের হন হালিমা। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

এ আর/১৭:১৮/২৩ সেপ্টেম্বর

 

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে