Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৫-২০১৭

নেদারল্যান্ডে মসজিদে ইসলাম বিরোধী ব্যানার

নেদারল্যান্ডে মসজিদে ইসলাম বিরোধী ব্যানার

আমস্টারডাম, ০৫ সেপ্টেম্বর - নেদারল্যান্ডে নির্মাণাধীন এক মসজিদে ইসলাম বিরোধী ব্যানার ঝুলিয়ে দিয়েছে উগ্র ডানপন্থিরা। একইসঙ্গে মসজিদটি নিজেদের নিয়ন্ত্রণে নেয়ার দাবিও করেছে। ওই মসজিদের প্রধান কর্মকর্তা এ কথা জানিয়েছে।

বার্তা সংস্থা আনাডোলু-র এক প্রতিবেদনে বলা হয়, ভেনলু শহরে নির্মাণাধীন রয়েছে তেভহিদ মসজিদ। সেখানে ‘আইডেনটিটায়ার ভারজেট’ নামের একটি উগ্রপন্থি গ্রুপ মসজিদের ছাদে ইসলাম বিরোধী ব্যানার ঝুলিয়ে যায়।

মসজিদের প্রধান কর্মকর্তা আহমেদ দুরসান বলেন, এ ঘটনায় আমরা নিন্দা জানাই। আশপাশের এলাকায় অনেক উগ্র ডানপন্থি রয়েছে। কিন্তু এমন ঘটনা ঘটবে এটা কখনো আমরা ভাবিনি। এ নিয়ে আমরা স্থানীয় মেয়র ও অন্য কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছি। এমন ঘটনা যাতে আর না ঘটে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মসজিদের ছাদে যে ব্যানার লাগানো হয়েছে তাতে বলা হয়েছে মুসলিমরা দূরে সরে যাও। নেদারল্যান্ডস আমাদের, আমাদের আশপাশে কোনো মসজিদ বা মুসলিমকে দেখতে চাই না। এসব বাক্য লেখা হয়েছে তুর্কি ও ডাচ ভাষায়। ওই গ্রুপটি এসব ব্যানারের ছবি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে। তারপর দাবি করেছে, তারা ওই মসজিদটি তাদের দখলে নিয়েছে।

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে