Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৪-২০১৭

কলেজছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে দেয়ায় শিক্ষক গ্রেপ্তার

কলেজছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে দেয়ায় শিক্ষক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা, ২৪ আগষ্ট- চুয়াডাঙ্গায় এক কলেজছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়ার অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে শাহীন আলম নামে এক কোচিং শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, গত চার মাস আগে শিক্ষক শাহীনের কাছে প্রাইভেট পড়তে যায় ওই কলেজছাত্রী। এরই এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেসময় তাদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের আপত্তিকর ছবি গোপন ক্যামেরায় ধারণ করে শিক্ষক শাহীন।

পরে, গত ১৮ আগস্ট অনামিকা খান নামে একটি ভুয়া ফেসবুক আইডি থেকে ওই কলেজছাত্রীর আপত্তিকর ছবি ছেড়ে দেয়া হয়। ছবিগুলো ছড়িয়ে পড়লে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়।

কলেজছাত্রীর বড়ভাই জানান, শিক্ষক শাহীন ওই আপত্তিকর ছবিগুলো নিয়ে তার বোনকে ভয়ভীতি দেখিয়ে আসছিল। এসময় সে তার বোনের কাছে দশ হাজার টাকাও চাঁদা দাবি করে। সে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ছবিগুলো সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে ওই কলেজছাত্রী নিজে বাদী হয়ে আলমডাঙ্গা থানায় তথ্যপ্রযুক্তি আইনে (আইসিটি) মামলা করেন। পরে পুলিশ অভিযুক্ত শাহীনকে তার বাসা থেকে গ্রেপ্তার করে।

আর/১০:১৪/২৪ আগষ্ট

চুয়াডাঙ্গা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে