Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (95 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৫-২০১৭

শেরপুরে খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, গুরুতর অসুস্থ ১১

এম,সুরুজ্জামান


শেরপুরে খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, গুরুতর অসুস্থ ১১

শেরপুর, ১৫ আগস্ট- শেরপুরের নালিতাবাড়ীতে অজ্ঞাত এক ব্যক্তির দেয়া ছানার পায়েস খেয়ে লামিয়া আক্তার নামে ৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে পড়েছে একই পরিবারের আরও ১১ জন। গুরুতর অসুস্থ সবাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ১৫ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলার শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্থরা হলেন- আবুল হাসেম (৫০) ফুলজান বেওয়া (৪০) আব্দুল্লাহ (২৫) আবু সামা (১৭) আশিক মিয়া (১০) উর্মি (১৫) ফিরোজা বেগম (৮০) মুসলিম (৪০) এনামুল হক (৩০) রিনা বেগম (২৫) ও জেসমিন খাতুন (২০)।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দিবাগত রাত নয়টার দিকে উপজেলার শিমুলতলা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আবুল হাসেমের বাড়িতে পার্শ্ববর্তী মন্ডলিয়াপাড়া গ্রামের ঠিকানা বলে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি তার স্ত্রী ও সন্তানসহ ফলমূল এবং ছানার পায়েস নিয়ে রাত্রী যাপনের উদ্দেশ্যে আসেন। পরে আবুল হাসেম আগতদের আপ্যায়ন করান এবং নিজেরা অজ্ঞাত ব্যক্তির আনা ছানা পায়েস খেয়ে ঘুমিয়ে পড়েন। রাতে সবাই ঘুমিয়ে গেলে ওই আগন্তুক হাসেমের ঘরে থাকা গহনা ও
সমিতি থেকে সদ্য তোলা নগদ লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে যায়।

এদিকে সকাল নয়টা বেজে গেলেও হাসেমের পরিবারের কেউ ঘুম থেকে না উঠায় প্রতিবেশিরা তার বাড়িতে গিয়ে ডাকাডাকি শুরু করেন। এতে কেউ সাড়া না দিলে হাসেমের ঘরের দরজা ভেঙ্গে তাদের সবাইকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু লামিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

গুরুতর অসুস্থদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও শেরপুর স্থানান্তর করা হয়েছে। নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু লামিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে। আলামত হিসেবে ছানার পায়েস জব্ধ করা হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত চলছে।

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে