Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (70 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৫-২০১৭

মাদ্রিদে বাংলাদেশি মালিকানাধীন হোটেল

বকুল খান


মাদ্রিদে বাংলাদেশি মালিকানাধীন হোটেল

মাদ্রিদ, ১৫ আগষ্ট- স্পেনের মাদ্রিদে এই প্রথম যাত্রা শুরু করেছে বাংলাদেশি মালিকানাধীন হোটেল লাভাপিয়েছ। এই হোটেলের অবস্থান মাদ্রিদের বাংলাদেশি অধ্যুষিত লাভাপিয়েছে। গত ১০ আগস্ট বৃহস্পতিবার স্পেনের বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কাউন্সেলর মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে এই হোটেলের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ বলেন, এই হোটেলের খাবার ও পরিবেশ আন্তর্জাতিক মানসম্পন্ন রাখলে তা বাংলাদেশকে নিয়ে যাবে অন্য উচ্চতায়। দেশকে তুলে ধরার পাশাপাশি কর্মসংস্থানেরও সুযোগ সৃষ্টি হবে। এ ছাড়া এই খাতে বাংলাদেশিদের একটি নতুন দ্বারও উন্মোচন হতে পারে।

তিনি আরও বলেন, বিশ্বের দ্রুত বিকাশমান খাতের মধ্যে পর্যটন অন্যতম। এই খাত ব্যবসা সম্প্রসারণ ও সাংস্কৃতিক বিনিময়ে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। আশা করি হোটেল লাভাপিয়েস স্পেনে বাংলাদেশের উজ্জ্বল ভাবমূর্তি তুলে ধরতে সক্ষম হবে।

হোটেল লাভাপিয়েছের স্বত্বাধিকারী প্রবাসী ফারুক মিয়া। তিনি বলেন, প্রবাসীসহ এখানে বেড়াতে আসা ভ্রমণপ্রিয় বাংলাদেশিদের কথা মাথায় রেখে এই হোটেলের যাত্রা শুরু। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এই হোটেল প্রবাসীসহ মাদ্রিদে বেড়াতে আসা বাঙালিদের মন সম্পূর্ণরূপে ভরাতে সক্ষম হবে। তাদের কথা বিবেচনায় রেখে অভিজ্ঞ বাংলাদেশি বাবুর্চি রাখা হয়েছে এবং গাইড করার জন্য বাংলাদেশে কর্মী থাকবে।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিলরুবা আখতার, বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশে অ্যাসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দিন, সহসভাপতি দুলাল সাফা, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আলম, সহসভাপতি জাকির হোসেন, মাদ্রিদ বাংলা প্রেসক্লাবের সভাপতি এ কে এম জহিরুল ইসলাম, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফুর রহমান, যুগ্ম সম্পাদক আবু জাফর, কর্মকর্তা দবির তালুকদার, সাংবাদিক ফখরুদ্দিন রাজি, সাইফুল আমিন, আইয়ুব আলী, সবুজ আলম, আবুল হোসেন, আওয়ামী লীগের স্পেন শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, কমিউনিটি নেতা সুমন নুর, বেলাল আহমেদ, মো. ইসমাইল, খায়রুজ্জামান জামান, ব্যবসায়ী তারেক হাসান ও আবুল হোসেন প্রমুখ।

আর/১৭:১৪/১৫ আগষ্ট

স্পেন

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে