Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৯-২০১৭

ছাত্রলীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তরুণী

ছাত্রলীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তরুণী

নারায়ণগঞ্জ, ০৯ আগষ্ট- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেনপাড়ায় প্রাক্তন প্রেমিক ছাত্রলীগ নেতার কথামতো বর্তমান প্রেমিক ছাত্রলীগ নেতাকে রাজনৈতিকভাবে হেয় করতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন যাদু খান ওরফে নুপুর নামে এক তরুণী।

মঙ্গলবার সন্ধ্যায় প্রেমিক-প্রেমিকাকে কাঁচপুর এলাকা থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ।

এ ঘটনায় বুধবার দুপুরে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসাআই) মাসুদ রানা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এসএম ওবায়েদুল হক জানান, উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকার ভাড়াটিয়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার চন্দ্রপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে যাদু খান ওরফে নুপুরের সঙ্গে নরসিংদী জেলার ঘোড়াশাল পলাশ এলাকার কাজৈর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ও ডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেমায়েত হোসেনের মধ্যে কয়েক মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মঙ্গলবার সকালে দুজনে সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসেন। এ সময় প্রেমিকা যাদু খান ওরফে নুপুরের সঙ্গে ১৩০ পিস ইয়াবা ছিল। পরে নুপুর সোনারগাঁ থানা পুলিশকে ফোনে জানান- হেমায়েতের সঙ্গে ইয়াবা ট্যাবলেট রয়েছে। পরে সোনারগাঁ থানা পুলিশের একটি টিম সন্ধ্যায় একটি সাদা রঙের মাইক্রোবাসসহ প্রেমিক ছাত্রলীগ নেতা হেমায়েত হোসেন ও প্রেমিকা যাদু খান ওরফে নুপুরকে আটক করে।

তিনি আরও জানান, যাদু খাঁন ওরফে নুপুরের সঙ্গে ডাঙ্গা এলাকার এক ছাত্রলীগ নেতার প্রেমের সম্পর্ক ছিল। ওই ছাত্রলীগ নেতার প্রতিপক্ষ ছিল ইয়াবাসহ আটক ছাত্রলীগ নেতা হেমায়েত হোসেন। হেমায়েতকে রাজনৈতিকভাবে হেয় করতে নুপুরের প্রাক্তন প্রেমিক তাকে ব্যবহার করে। হেমায়েতকে ফাঁসাতে সে দীর্ঘ ৮ মাস তার সঙ্গে প্রেমের অভিনয় করে। তবে এক পর্যায়ে হেমায়েত নুপুরকে ভালোবাসে ফেলে। কিন্তু নুপুর তাকে ডেকে এনে বেড়ানোর নাম করে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসিয়ে দেয়।

বুধবার দুপুরে থানা হাজতে থাকা যাদু খান ওরফে নুপুর জানান, নরসিংদীর ডাঙ্গা এলাকার এক ছাত্রলীগ নেতা তার প্রেমিক। ওই প্রেমিকের কথা মতো হেমায়েতের সঙ্গে মোবাইলে পরিচয় হয় তার। প্রেমিকের কথামতো হেমায়েতের সঙ্গে আট মাস প্রেমের অভিনয় করেন। তার কথা মতো ইয়াবা ট্যাবলেট দিয়ে প্রেমিক হেমায়েত হোসেনকে ফাঁসিয়েছেন।

আটক ছাত্রলীগ নেতা হেমায়েত হোসেন বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। আমার প্রতিপক্ষ আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য যাদু খান নুপুরের মাধ্যমে আমাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম বলেন, এ ঘটনায় দুজনের নামে মামলা দায়ের করা হয়েছে। তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তবে তদন্তের স্বার্থে ঘটনার নাটের গুরু ছাত্রলীগ নেতার নাম প্রকাশ করা যাচ্ছে না।

আর/১০:১৪/০৯ আগষ্ট

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে