Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৭

না.গঞ্জে পরকীয়ার জেরে ৫ খুন: ভাগ্নের মৃত্যুদণ্ড

না.গঞ্জে পরকীয়ার জেরে ৫ খুন: ভাগ্নের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ, ০৭ আগষ্ট- নারায়ণগঞ্জে মা ও দুই শিশুসহ পাঁচ খুন মামলায় আসামি ভাগ্নে মাহফুজকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার বেলা ১১টা ৪০ মিনিটে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বেগম হোসনে আরা আকতারের আদালত এ হত্যা মামলার রায় দেন।

এর আগে ৩০ জুলাই সকাল থেকে দুপুর পর্যন্ত আসামি ভাগ্নে মাহফুজের উপস্থিতিতে যুক্তিতর্ক শেষে আদালত রায় ঘোষণার এ তারিখ নির্ধারণ করেন।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি দিবাগত রাতে নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল খানকা মোড় এলাকায় ‘আশেক আলী ভিলা’ নামের ওই বাড়ির একটি ফ্ল্যাটে একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করে মাহফুজ। আইন-শৃঙ্খলা বাহিনী বাড়ির ফ্ল্যাটের তালা ভেঙে তাদের লাশ উদ্ধার করে।

ঘটনার পরদিন ১৭ জানুয়ারি সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে তার ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে সন্দেহভাজন আসামি হিসেবে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা করেন। মামলা দায়েরের পর ওই দিনই মাহফুজ ও নাজমাকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই বছরের ২১ জানুয়ারি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মাহফুজ। জবানবন্দিতে তিনি জানান, একাই একে একে পাঁচজনকে হত্যা করেছেন তিনি। শিলপাটার শিল দিয়ে আঘাত করে ও শ্বাসরোধ করে নিজেই হত্যা করেন বলে স্বীকার করেন মাহফুজ। তিনি আরও স্বীকার করেন, তার মামীর সঙ্গে পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। ১৫ জানুয়ারি দিবাগত রাত থেকে ১৬ জানুয়ারি সকাল সাড়ে ৭টা পর্যন্ত একে একে ৫ জনকে হত্যা করেন তিনি।

এ ঘটনায় নিহতরা হলেন- তাসলিমা আক্তার (৪০) তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), ভাই মোরশেদুল (২৫) এবং তার জা লামিয়া (২৫)।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন জানান, আলোচিত পাঁচ খুনের মামলায় ২৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন করার পর আজ এই রায় ঘোষণা করা হয়।

আর/১৭:১৪/০৭ আগষ্ট

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে