Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৭

নবীগঞ্জে পতিতাসহ ৬পলাতক আসামী গ্রেফতার

নবীগঞ্জে পতিতাসহ ৬পলাতক আসামী গ্রেফতার

হবিগঞ্জ, ০৭ আগষ্ট- নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পতিতাসহ ৬ পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার ভোর রাতে নবীগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানের তত্বাবধানে থানার এস.আই.মোবারক হোসেন ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ এর যৌথ নেতৃত্বে উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রাম থেকে গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের সায়েদ মিয়ার মেয়ে লাকি বেগম(২০) নামে এক পতিতা, গুজাখাই (বেতাপুর) গ্রামের মৃত রমজান মিয়ার পুত্র পলাতক আসামী ছাও মিয়া (৪৫), কাকুড়া গ্রামের গেদা মিয়ার পুত্র পলাতক আবুল কালাম (৪২), গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের মৃত জিকির উল্লাহর পুত্র সাহেব আলী (৪৫),পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের তকবির উল্লাহ’র পুত্র পলাতক আসামী আলাল মিয়া (২৮),একই ইউনিয়নের বড়গাও গ্রামের মৃত ছফই উল্লাহ’র পুত্র আল-আমিন মিয়াসহ ৬জনকে গ্রেফতার তরা হয় ।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান জানান, নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে ১পতিতাসহ ৬জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে অভিযান অব্যাহত আছে। এদিকে সোমবার সকাল ১১টার দিকে গ্রেফতারকৃত পতিতাসহ ৬ আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আর/১৭:১৪/০৭ আগষ্ট

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে