Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৭

কু‌ড়িগ্রাম ৪ আস‌নে প্রবীণদের চে‌য়ে নবীনরা এ‌গি‌য়ে

কু‌ড়িগ্রাম ৪ আস‌নে প্রবীণদের চে‌য়ে নবীনরা এ‌গি‌য়ে

কু‌ড়িগ্রা‌ম, ০৭ আগস্ট- একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে প্রচারণার ব্যস্ততায় সারাদেশের থে‌কে পি‌ছি‌য়ে নাই কু‌ড়িগ্রা‌ম ৪ আস‌নের নেতৃবৃন্দ। ত‌বে আগামী নির্বাচ‌নে প্রবীণ নেতা‌দের চে‌য়ে নবীনদের প্রাধান্য দি‌চ্ছেন স্থানীয় জনগণ। নতুন নেতৃত্বই সেখানের দ‌রিদ্র ও নদী ভাঙ্গন এলাকাকে জনগ‌নের সু‌খের বার্তা এ‌নে দি‌তে পার‌বে ব‌লে ম‌নে কর‌ছেন তারা।

কুড়িগ্রাম- ৪ আসনে মনোনয়ন প্রত্যাশীদের সংখ্যা বেশী হলেও জনগন চায় নতুন নেতৃত্ব। নবীনদের ম‌ধ্যে আ‌লোচনায় আ‌ছেন রৌমারী উপ‌জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক সাইফুল ইসলাম, অধ্যক্ষ ফজলুল হক ম‌নি, রৌমারী উপ‌জেলা আওয়ামী লী‌গের সাংগ‌ঠনিক সম্পাদক আ‌বিদ শাহ‌রিয়ার জ্যাপলিন।

টাঙ্গারীপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বি‌ডি২৪লাইভকে বলেন, কথায় আ‌ছে যৌবন যার যু‌দ্ধে যাবার সময় তার। তাই বর্তমান প্রেক্ষাপ‌টে নতুনদের অগ্র‌াধিকার দেওয়া উচিত। কারণ এরাই পার‌বে দেশকে উন্নত শিখ‌রে নি‌য়ে যে‌তে। কু‌ড়িগ্রাম ৪ আসনের উন্নয়ন করতে ও নদী ভাঙ্গন রোধে নবীনদের দরকার।‌

বর্তমা‌নে নবীন নেতৃত্ব এ‌গি‌য়ে আস‌ছে এরাই য‌দি রৌমারী ও রা‌জিবপুরকে কিছুটা উন্নয়ন কর‌তে পা‌রে। এসব নেতা‌দের ম‌ধ্যে কে বেশী জনদরদী ম‌নে কর‌ছেন জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন, সবাই জনগ‌নের জন্য কাজ কর‌ছে ত‌বে রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এ ছে‌লে‌টি একটু ভিন্ন। সবসময় জনগ‌নের বিপ‌দে আপ‌দে পা‌শে দাঁড়াতে দেখা যায়। তিনি ধর্মীয় প্রতিষ্ঠানসহ গরীব দুঃখী মানুষের দিকে তার সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন তার মত উচ্চ শিক্ষিত ও উদ্দমী পরিশ্রমী নেতা আমাদের এলাকার জন্য খুবই প্রয়োজন ব‌লে আ‌মি ম‌নে ক‌রি।

সাহেবের আলগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ বাতেন বলেন, নির্বাচ‌নের আ‌গে তো অ‌নে‌কে অ‌নেক কথা ব‌লে কিন্তু নির্বাচ‌নের প‌রে তা‌দের খুঁজে পাওয়া খুব কষ্ট। ত‌বে এ এলাকায় কিছু উদ্দমী যুবক এ‌গি‌য়ে এ‌সে‌ছে তার মধ্য সাইফুল ইসলাম সব সময় জনগ‌নের বিপ‌তে পা‌শে দাড়া‌তে দেখা যায় সে একটু ভিন্ন টাই‌পের ম‌নে হ‌চ্ছে। সে ছাত্র আবস্থা থে‌কে রাজনী‌তি‌তে স‌ক্রিয় আওয়ামী লীগ থে‌কে নির্বা‌চিত হওয়ার সম্ভাবনা ও র‌য়ে‌ছে তার কারণ তার ম‌ধ্যে সততা টা দেখা গে‌ছে, সৎ, যোগ্য ও আদর্শবান নেতা আমাদের এলাকার উন্নয়নের জন্য প্রয়োজন। তার ম‌ধ্যে সেটা র‌য়ে‌ছে।

চর শৌলমারী ইউনিয়নের ডাক্তার আব্দুল মালেক বলেন, আমাদের পিছিয়ে পড়া এলাকাকে এগিয়ে নিতে হলে অার্দশবান ও যোগ্য নেতার প্রয়োজন। আর সাম‌নে নির্বাচ‌নে তা‌কে ভোট দি‌বো যে বিপ‌দে আপ‌দে আমা‌দের পা‌শে সব সময় দাড়ায়।

কুড়িগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে