Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৬-২০১৭

নগ্ন অবস্থায়  হাতেনাতে ছাত্রী-শিক্ষক আটক!

নগ্ন অবস্থায়  হাতেনাতে ছাত্রী-শিক্ষক আটক!

কুড়িগ্রাম, ০৬ আগস্ট- কুড়িগ্রামের রৌমারীতে কুকর্মে লিপ্ত অবস্থায় হাতেনাতে ধরা পড়েছেন রৌমারী ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মোস্তাফিজুর রহমান ফেরদৌস।

শনিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে এলাকাবাসীর হাতে নগ্ন অবস্থায় আটক হন ওই শিক্ষক।

জানা যায়, স্ত্রীর অনুস্থিতিতে জান্নাতুল ফেরদৌস মোসুমী নামের মেয়েটিকে তিনি বাড়িতে ডাকেন। মেয়েটির বাড়ি রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের চাকতাবাড়ী গ্রামে। ভাওয়াল কলেজে ইংরেজি বিভাগে মাস্টার্স করছেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শিক্ষক ফেরদৌস-এর বাড়িতে মেয়েটি ঢুকলে আমাদের সন্দেহ হয়। আমরা ঘটনাটি জানার জন্য তার বাড়িতে ঢুকলে ঘরের ভিতর দুজনকেই নগ্ন অবস্থায় পাই। এসময় তিনি হাতুর নিয়ে একজনকে আঘাত করে ঘরের দরজা লাগিয়ে দেন এবং পিছনের দরজা দিয়ে মেয়েটিকে বের করে দেন। আমরা মেয়েটিকে ধরে তার ঘরে নিয়ে আসি।

পরে ওই শিক্ষকের বাড়িতেই দুজনকে দঁড়ি দিয়ে বেঁধে রাখা হয়। ঘটনায় এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করে। এক পর্যায়ে পুলিশ এসে দুজনকেই থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, বিকেলে এই বিষয়টির একটি ব্যবস্থা নেয়া হবে।

ঘটনায় কলেজের এক শিক্ষার্থী বলেন, প্রাইভেট পড়ানোর নামেও তিনি শিক্ষার্থীদের অশ্লীল কথা বলেন। চরিত্রহীন হওয়ায় আমরা অন্য স্যারের কাছে গিয়ে প্রাইভেট পড়ি। এমন চরিত্রহীন শিক্ষক সকলের জন্যই বিপদজনক।

উল্লেখ্য, ওই শিক্ষক এর আগে ২০০৭ সালে ছাত্রীর সাথে অশ্লীলতা করতে গিয়ে ধরা পড়েন।

কুড়িগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে