Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (92 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১২-০৪-২০১২

স্পেন আওয়ামীলীগের গণসমাবেশ অনুষ্ঠিত

মোঃ আদর



	স্পেন আওয়ামীলীগের গণসমাবেশ অনুষ্ঠিত

গত ২৮ নভেম্বর ২০১২, পল্টন ময়দানে, বিএনপি-জামায়াতসহ ১৮ দলীয় ঐক্যজোটে’র জনসভায় জামায়াতে শিবিরের সহকারী সাধারন সম্পাদক জেনারেল মুজিবুর রহমান প্রকাশ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা,বিশ্ব শান্তির অগ্রদুত, গনতন্তের মানস কন্যা, জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে স্পেন আওয়ামীলীগ গত ২রা ডিসেম্বর রোজ রবিবার বিকাল ৭ ঘটিকায় বাংলাদেশ এসোসিয়েশন কার্যালয়ে মাদ্রিদে এক গনসমাবেশের আয়োজন করে। উক্ত সভায় সভাপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের সভাপতি আল্বহাজ মোঃ শাকিল খান পান্না এবং সভা পরিচলনা করে স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম নয়ন।এছাড়াও সভায়  বক্তব্য রাখেনঃ স্পেন আওয়ামীলীগের উপদেষ্টা এ,কে,এম জহিরুল ইসলাম, উপদেষ্টা নুর মিয়া, উপদেষ্টা পেয়ারুল আজিজ,স্পেন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রহমান অরুন মুন্সী, সহ-সভাপতি মোঃ ফারুক আহমেদ টীপু, সহ-সভাপতি মোঃ ফয়জুল্লাহ, সহ-সভাপতি আব্দুর রহমান বাবলু, সহ-সভাপতি শাহাবুদ্দিন বাবুল, বঙ্গবন্ধু পরিষদের ভারপাপ্ত সভাপতি মোঃ মানিক হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সাকিরুল ইসলাম পায়েল, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক বাহার উদ্দীন, যুবলীগের সাধারন সম্পাদক মোঃ গাজী কামরুজ্জামান মাসুম,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসলাম, প্রচার সম্পাদক মোঃ শাহ্‌ আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল্লাহ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ মিলন হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন খান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলামিন ও প্রমুখ।

 
স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম নয়ন বলেন, জিয়াউর রহমান ক্ষমতা দখল করে ক্ষমতায় এসে স্বাধীনতা বিরোধী রাজাকার শাহ্‌ আজিজের মত লোককে বাংলাদেশের প্রধানমন্ত্রী বানিয়ে বাংলাদেশকে কলংকিত করেছে, তারই উত্তরসরি হিসেবে, তার সহধর্মিণী হিসেবে বেগম খালেদা জিয়া ১৯৯১ সালে সালে ক্ষমতায় এসে আব্দুর রহমান বিশ্বাসের মত স্বাধীনতা বিরোধী রাজাকারকে প্রেসিডেন্ট বানিয়ে বাংলাদেশের স্বাধীনতাকে আবার কলঙ্কিত করে এবং তার সুযোগ্য পুত্র সন্তান কোকোকে দিয়ে বাংলাদেশের প্রত্যেক জায়গায় দুর্নীতি করে নিজের সম্পদের পাহাড় করেছে,এই পাহাড়ের এক অংশ কোকো ১ থেকে কোকো ৭ যা বর্তমানে বুড়িগঙ্গা থেকে বরিশাল নদীপথে চলাচল করেছে এই লঞ্চ গুলোই তাদের পাহাড় সমান সম্পদের প্রমান। জানা অজানা অনেক সম্পদ তাদের রয়েছে। তাতাই তারা খেন্ত হয়নি তারা চার দলীয় জোট নামে ক্ষমতায় এসে স্বাধীনতা বিরোধী যুদ্ধপরাধী আল্বদর বাহিনী নেতা সাঈদী, মুজাহিদকে মন্ত্রী বানিয়ে ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত তারা বাংলাদেশের সম্পদ দেশের বাহিরে প্রাচার করে মানুষ মেরে ভোট ডাকাতি করে। সাবেক চার দলীয় জোটের নেত্রি বেগম খালেদা জিয়া কালো টাকা সাদা করে জিয়াউর রহমানের আদর্শে আদশিত হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার বানচালের জন্য্য খালেদা জিয়া জীবন যুদ্ধে নেমেছে। এরই প্রমান খালেদা জিয়ার উপস্থিতিতে প্রধান মণটির প্রান নাসের হুমকি। খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুন যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে পারবেনা।
 

স্পেন

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে