Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৮-২০১৭

৪ বছরের প্রেম, বিয়েতে অস্বীকৃতি, অতঃপর

৪ বছরের প্রেম, বিয়েতে অস্বীকৃতি, অতঃপর

হবিগঞ্জ, ২৮ জুলাই- ‘মুখ দেখাইতে না পারলে মইরা যা’ সালিশ বৈঠকে এমন অপমান সহ্য করতে না পেরে বিষ পান করে আত্মহত্যা করেছে শরীফা। ঘটনাটি হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সুলতানপুর গ্রামের।

এ ঘটনায় শরীফার ভাই জসিম উদ্দিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে বৃহস্পতিবার সকালে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা করেন। মামলা সূত্রে জানা যায়, সুলতানপুর গ্রামের আমির আলীর মেয়ে শরিফা বেগমের সঙ্গে একই গ্রামের আবিদ আলীর ছেলে জুনাইদ মিয়ার ৪ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি শরিফা জুনাইদকে বিয়ের জন্য চাপ দিলে জুনাইদ বিয়ে করতে অস্বীকার করে। এ নিয়ে গত ২২শে জুলাই সুলতানপুরে একটি সালিশ বৈঠক বসে। বৈঠকে জুনাইদকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ প্রস্তাবে শরিফা রাজি না হলে জুনাইদ ও তার লোকজন তাকে গালিগালাজ করে। তখন শরীফা বলে জুনাইদ আমাকে বিয়ে না করলে আমি সমাজে মুখ দেখাইতে পারমু না। একথা বলার পর বলা হয়, মুখ দেখাইতে না পারলে মরিয়া যা।

এ অপমান সইতে না পেরে গত ২৪শে জুলাই গভীর রাতে শরিফা বিষ পান করে। পরিবারের লোকজন তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় ২৬শে জুলাই রাতে শরিফা মারা যায়।

এ ঘটনায় শরিফার ভাই জসিম উদ্দিন বাদী হয়ে একই গ্রামের আবেদ আলীর ছেলে জুনাইদকে প্রধান আসামি করে একটি মামলা করেন। শরিফার ভাই জসিম উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এহসান, তাহের মিয়া, জীবন মিয়া, জিতু মিয়া নামে কয়েকজন সালিশে ছিল। সালিশ বৈঠকে জুনাইদের লোকজন শরিফাকে অপমান করে। তবে সালিশকারীদের সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) এমরান হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ছেলে ও মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় ৩০৬ ধারায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে