Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-২৪-২০১৭

নির্বাচন কমিশন হচ্ছে মুয়াজ্জিনের মতো : শামীম ওসমান

নির্বাচন কমিশন হচ্ছে মুয়াজ্জিনের মতো : শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ২৪ জুলাই- নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কেউ রাখে না, কেবলমাত্র আওয়ামী লীগই রাখে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আসতে হবে আওয়ামী লীগের জন্য নয়, এদেশের মানুষ ও দেশকে বাঁচাতে। নয়তো আবারও দেশে জঙ্গিবাদের উত্থান ঘটবে, দেশের প্রাকৃতিক সম্পদ লুটপাট হবে এবং দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাবে।

২১ আগস্টের গ্রেনেড হামলা ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার বিকেলে শহরের ইসদাইরের বাংলা ভবন কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।

তিনি বলেন, শেখ হাসিনা যদি এবার ক্ষমতায় না আসে তাহলে একশ্রেণির লোক বাড়িতে এসে আমাদের মা-বোনদের ইজ্জত লুটে নেবে। ’৭১ সালে যারা ৩০ লাখ লোককে হত্যা করেছে এবং আমাদের মা-বোনের ইজ্জত লুটে নিয়েছে তারাই আবার ক্ষততায় আসতে চায়। তাই আমাদের এখন থেকে ঐক্যবদ্ধ হতে হবে। যাতে তারা কোনোভাবে ক্ষমতায় আসতে না পারে।

নির্বাচন কমিশন হচ্ছে মসজিদের মুয়াজ্জিনের মতো উল্লেখ করে শামীম ওসমান বলেন, মুয়াজ্জিন যখন আজানের সময় হয় তখন আজান দেন। তখন নামাজিদের ওপড় নির্ভর করে কে নামাজ পড়তে যাবে কে যাবে না। নির্বাচন কমিশন নির্বাচনের সময় হলে সবাইকে ডাকবেন। সেখানে কে আসবে কে আসবে না সেটা নির্বাচন কমিশন বুঝবে।

নির্বাচন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, যুদ্ধাপরাধীদের দোসর আর আগুনে পুড়িয়ে মানুষ হত্যাকারী কোনো দলকে নির্বাচনে দাওয়াত দেয়ার কোনো যৌক্তিক কারণ আমি খুঁজে পাই না। নির্বাচনে বিএনপি আসবে কি আসবে না অথবা তাদের নির্বাচনে নিয়ে আসার দায়িত্ব আওয়ামী লীগের নয়।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য চন্দন শীল, যুগ্ম-সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ ও সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

এমএ/ ০৯:২৮/ ২৪ জুলাই

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে