Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৮-২০১৭

সুদের টাকা পরিশোধ করতে না পারায় গৃহবধূ খুন

রিপন আলী রকি


সুদের টাকা পরিশোধ করতে না পারায় গৃহবধূ খুন

চাঁপাইনবাবগঞ্জ, ০৮ জুলাই- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সুদের টাকা পরিশোধ করতে না পারায় সুদখোর ও তার সমর্থকদের পিটুনীতে এক গৃহবধূ নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীনগর গ্রামে। নিহত গৃহবধূ একই গ্রামের দুরুলের স্ত্রী শুকতারা বেগম(২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে একই গ্রামের খোকার ছেলে তাজেলের নিকট হতে কালুর ছেলে দুরুল সুদের উপর ১০ হাজার টাকা ধার নেয়। দুরুল তাজেলকে আসল টাকা পরিশোধ করলেও পর্যায় ক্রমে সুদ বেড়ে ২৫ হাজার টাকা হওয়ায় মাঝে মাধ্যেই তাদের মধ্যে বকাবকি হতো।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকালে সাড়ে ৭টার দিকে তাজেল কয়েকজন লোক নিয়ে দুরুলের বাড়ি এসে টাকার জন্য চাপ প্রয়োগ করলে তাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাজেল ও তার লোকজন দুরুলের উপর হামলা করলে সে প্রাণ ভয়ে পালিয়ে যায়। এ সময় দুরুলের স্ত্রী শুকতারাকে তারা এলোপাতাড়ি পিটালে সে ঘটনাস্থলেই মারা যায়। তাজেল ও তার সমর্থকরা নিজেদের বাঁচার জন্য শুকতারার লাশ তার নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে পালিয়ে যায়।

সংশ্লিষ্ট ইউপি সদস্য এরফান আলী জানান, তাজেল ও তার সমর্থকরা অত্যন্ত প্রভাব শালী ও ডাকাত ধরনের। তাই তারা নানা ধরনের অপকর্ম করলেও কেউ ভয়ে মুখ খুলে না।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ডিউটি অফিসার জানান, মোবাইল ফোনে সংবাদ পেয়ে এস আই রবিউলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধারের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে