Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-২৯-২০১৭

বিয়ের পরদিনই বাবা হলেন ৫ম শ্রেণির ছাত্র, অতঃপর থানায় মামলা!

বিয়ের পরদিনই বাবা হলেন ৫ম শ্রেণির ছাত্র, অতঃপর থানায় মামলা!

বাগেরহাট, ২৯ মে- বাগেরহাটের মোরেলগঞ্জে ১২ বছরের কিশোরের সঙ্গে ৯ মাসের অন্তঃসত্ত্বা তরুণীর বিয়ে ও একদিন পরে বাচ্চা প্রসবের ঘটনাটি শেষ পর্যন্ত ধর্ষণ মামলায় গড়িয়েছে।

হাসিবের কথিত স্ত্রী সোনিয়া আক্তারের (১৮) বাবা আসলাম মাল বাদী হয়ে রবিবার বেলা একটায় থানায় এ মামলা দায়ের করেন। এতে একমাত্র আসামি উমাজুড়ি গ্রামের আব্দুল হালিম মালের ছেলে হাসিব মাল।

নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাচ্চু গত বৃহস্পতিবার রাতে কাজী ডেকে সোনিয়া ও হাসিবের বিয়ে পড়ান। এর একদিন পরে শুক্রবার রাতে একটি কন্যা সন্তান প্রসব করে সোনিয়া।

বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস ও জেলা পুলিশ সুপার পঙ্কজ কুমার রায় বিষয়টি তদন্তের নির্দেশ দেন মোরেলগঞ্জ ইউএনও ও ওসিকে। শনিবার বিকেলে তারা ঘটনার তদন্ত করে মামলা দায়েরের পরামর্শ দেন মেয়ে পক্ষকে।

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, কিশোররে সঙ্গে অন্তঃসত্ত্বা তরুণীর বিয়ে ও একদিন পরে সন্তান প্রসবের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সংশ্লিষ্টদের ডিএনএ টেস্ট করানো হবে। হাসিবকে আটকের চেষ্টা চলছে। আপাতত তাকে কিশোর অপরাধী হিসেবে বিবেচনা করা হবে।

বাগেরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে