Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-২৯-২০১৭

দ্বিতীয় দফায় ভূমিমন্ত্রীর ছেলের জামিন নামঞ্জুর

দ্বিতীয় দফায় ভূমিমন্ত্রীর ছেলের জামিন নামঞ্জুর

পাবনা, ২৮ মে- পাবনার ঈশ্বরদীতে হামলা ও ভাঙচুরের ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের বিরুদ্ধে করা দুটি মামলায় দ্বিতীয় দফায় জামিন নামঞ্জুর করেছেন আদালত।

২৮ মে রোববার দুপুরে পাবনার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিমের আদালতে একটি মামলায় শুধু তমালকে এবং অপর একটি মামলায় তমালসহ তার ১০ সহযোগীর জামিন আবেদন করা হয়। আদালতের বিচারক রেজাউল করিম জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে রাখার নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, এবার দ্বিতীয় দফায় তমালের জামিন নামঞ্জুর হলো। এর আগে ২২ মে তার জামিন আবেদন নামঞ্জুর হয়েছিল।

পাবনা জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) আইনজীবী আবদুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আসামিপক্ষের আইনজীবী ছিলেন। তিনি বলেন, ‘আবারও জামিন আবেদন করা হবে। আশা করছি, আদালত জামিন মঞ্জুর করবেন।’ 

প্রসঙ্গত, ১৮ মে বৃহস্পতিবার সকালে পাবনায় আদালতে একটি মামলার হাজিরা দিতে গেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকার সমর্থক আরিফকে একই কাজে যাওয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি যুবায়ের বিশ্বাসের কর্মীরা মারধর করে।

এই ঘটনার প্রতিক্রিয়ায় রাজিব গ্রুপের কর্মীরা সংঘবদ্ধ হয়ে দুপুরে শহরের শহীদ আমিনপাড়ায় অবস্থিত যুবায়ের বিশ্বাসের বাড়িতে হামলা চালায়। এই হামলায় যুবায়েরের মা আহত হন।

এ ঘটনায় যুবায়েরের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান বিশ্বাস ঈশ্বরদী থানায় ভূমিমন্ত্রীর ছেলেসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে করে তমালসহ ১১ জনকে গ্রেফতার পুলিশ।

আর/১০:১৪/২৮ মে

পাবনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে