logo

মায়ের জন্য ব্রেডলি কুপার-ইরিনা’র সম্পর্কের ইতি

মায়ের জন্য ব্রেডলি কুপার-ইরিনা’র সম্পর্কের ইতি

মস্কো, ০১ ফেব্রুয়ারী- গেল বছরে প্রথম দিকে হঠাৎ করেই বিশ্ব মিডিয়ায় ঝড় তুলেছিল রাশিয়ান আলোচিত মডেল ইরিনা শায়েকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে গেছেন হলিউডের সুপারস্টার অভিনেতা ব্রেডলি কুপার। কিন্তু তাদের সম্পর্ক থিতু হওয়ার আগেই নতুন বছরের প্রথমেই শোনা গেল সম্পর্ক ভাঙনের খবর!

হ্যাঁ। সত্যি সত্যিই সুপারস্টার অভিনেতা ব্রেডলি কুপার ও সুপার মডেল ইরিনার সম্পর্ক এক বছর পূর্ণ হওয়ার আগেই ভেস্তে গেল। তবে তাদের সম্পর্ক ছিন্ন হওয়ার পেছনে মোটেও তাদের সম্পৃক্তততা ছিল না। ইরিনা-ব্রেডলির সম্পর্ক ছিন্ন হওয়ার পিছনে কল কাঠি নেড়েছেন ব্রেডলি কুপারের মা!

আমেরিকা ও ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, বেশ কয়েকদিন ধরে ইরিনা শায়েকের সাথে ব্রেডলি কুপারের মায়ের টানা ঝগড়া লেগে ছিল। ব্রেডলি কুপার দুজনকেই বোঝাতে চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত কাউকে ঝগড়া থেকে না ফেরাতে পেরে রাগে দুঃখে ইরিনার সাথেই সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন।

অন্যদিকে আরেকটি সূত্র বলছে, গত বছরের এপ্রিল থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান রুশ কন্যা ইরিনা এবং ব্রেডলি কুপার। এরপর থেকে তাদের মধ্যে বেশ চলছিল। একসঙ্গে বিভিন্ন বনেদি অনুষ্ঠানেও তাদের দেখা গেছে। কিন্তু হঠাৎ করেই ক’দিন ধরে নাকি হলিউডের এই সময়েরর সেরা অভিনেত্রী জেনিফার লরেন্সের সঙ্গে ডেটিংয়ে দেখা যাচ্ছে তাকে। মনে করা হচ্ছে, হয়তো এই কারণেই তড়িঘড়ি করে ইরিনাকে বিদায় বললেন ব্রেডলি!