logo

দীপিকাকে পেয়ে উচ্ছ্বসিত ভিন ডিজেল

Shamima Seema


দীপিকাকে পেয়ে উচ্ছ্বসিত ভিন ডিজেল

হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গে বলিউডের ‘মাস্তানি’ দীপিকা পাড়ুকোনের অভিনয়ের কথা সবারই জানা। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিতে দীপিকার কাজ করা প্রসঙ্গে সম্প্রতি অভিনেতা জানালেন, তিনি নাকি অনেক আগে থেকেই বলিউড সুন্দরীদের সঙ্গে অভিনয়ে আগ্রহী।

ডিন ভিজেলের সিনেমা ‘ফিউরিয়াস ৭’য়ে কাজ করার কথা ছিল দীপিকার। কথাবার্তাও মোটামুটি পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সময় অনুকূলে ছিল না নায়িকার জন্য।  এবার সেই সুযোগ হাতছাড়া করেন নি তিনি।

দীপিকার সঙ্গে অভিনয়ের ব্যাপারে উচ্ছ্বসিত ভিন ডিজেল। ৪৮ বছর বয়সী এই অ্যাকশন তারকা একটি ভিডিও বার্তায় জানিয়েছেন, অবশেষে তিনি বলিউডের জনপ্রিয় নায়িকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন। এমন সুযোগ পেয়ে যারপরনাই আনন্দিত তিনি।

অভিনেতার ভাষায়,  ‘আপনারা নিশ্চয়ই দীপিকার ব্যাপারে জানেন। তিনি এমন একজন তারকা যার সঙ্গে অনেকদিন আগে থেকেই কাজ করতে উৎসাহী ছিলাম আমি। আমাদের একসঙ্গে ‘ফিউরিয়াস ৭’ ছবিতে কাজ করার কথা ছিল। তখন না পারলেও এবার এই সিনেমায় আমরা বিশাল কিছু করে দেখাতে যাচ্ছি।’

বলিউড সুন্দরী দীপিকা কয়েকদিন আগে জানিয়েছিলেন, তিনি তার হলিউড অভিষেক নিয়ে একইসঙ্গে উচ্ছ্বসিত এবং  নার্ভাস। যদিও ৩০ বছর বয়সী এই নায়িকা সিনেমাটির জন্য খুব জোরেশোরেই ট্রেনিং নিচ্ছেন।