logo

পুতিনের সাবেক স্ত্রীর কাণ্ড, রাশিয়ায় গুঞ্জন

পুতিনের সাবেক স্ত্রীর কাণ্ড, রাশিয়ায় গুঞ্জন

সাবেক স্ত্রীর সঙ্গে পুতিন

মস্কো, ৩১ জানুয়ারি- দ্বিতীয় ক্ষমতাধর রাষ্ট্রের প্রেসিডেন্ট তিনি। কেউ কেউ তাকে সবচেয়ে প্রভাবশালী পুরুষ বলেও মনে করেন। তার স্ত্রী নাকি ভেগে গেলেন ২১ বছরের ছোট এক যুবকের সঙ্গে! খবর হলো- গোপনে বিয়ে করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাবেক স্ত্রী লুদমিলা পুতিনা।


এই তরুণী সাথে নাকি পুতিনের প্রেম চলছে

একটি রুশ ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, ৫৭ বছর বয়সী লুদমিলা সরকারি রেকর্ডে নাম পরিবর্তন করে রেখেছেন লুদমিলা অচেরেতনয়া। বয়সে ২১ বছরের ছোট আর্তুর অচেরেতনয়া নামে ৩৭ বছর বয়সী এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন তিনি। সম্ভবত তার পদবিই গ্রহণ করেছেন বলে ধারণা করা হচ্ছে। চলতি মাসেই সেই যুবকের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন তিনি। তবে তারা আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন কি না সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি ম্যাগাজিনটি।

২০১৩ সালের জুলাই মাসে পুতিনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন লুদমিলা। তিনি জানান, অনেক আগেই পুতিনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে তার। অবশ্য, এমন গুঞ্জন শুধু লুদমিলার সম্পর্কেই নয়, পুতিনের সঙ্গেও এক তরুণীর সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন রয়েছে। অলিম্পিকে খেলা সাবেক জিমন্যাস্ট এলিনা কাবেইভা নামে ৩২ বছর বয়সী এক তরুণীর সঙ্গে ঘনিষ্টতা রয়েছে রুশ প্রেসিডেন্টের।