logo

বলিউড অভিনেত্রীদের ‘এমএমএস’

বলিউড অভিনেত্রীদের ‘এমএমএস’

মুম্বাই, ৩১ জানুয়ারি- রিয়া সেন, সোনাক্ষী সিনহা, হানসিকা মাতওয়ানি, আনুশকা শেঠি, মোনা সিং-বলিউডের পাঁচ নায়িকা, যারা কেবল স্ক্রিনে আর খবরের শিরোনামে থেকেছেন তেমনটা নয়, বলিউড গসিপ আর স্ক্যাণ্ডেলেও জ্বল জ্বল করেছে এই পাঁচ নাম। ইউটিউব, ফেসবুক থেকে সমস্ত সোশ্যাল মিডিয়ায় তাদের এমএমএস-কাণ্ড নিয়ে ঝড় উঠেছে। এই পাঁচের মধ্যে একেবারে শীর্ষে বঙ্গ তনয়া রিয়া সেন।

আশমিত প্যাটেল আর রিয়া সেনের এমএমএস-নিয়ে চর্চা সবথেকে মুখরোচক। বলিউডে কান পাতলেই শোনা যায় তাদের সম্পর্ক ছিল মাখো মাখো। প্রেমও হয় একেবারে অন্তরঙ্গ। আর সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি বাইরে বেরিয়ে আসতেই মোবাইলের পর্দায় পর্দায় পৌঁছে যায় সেই এমএমএস। হৈ চৈ ও কম হয় না। তবে তারা দুজনেই তাদের অন্তরঙ্গ সম্পর্কের কথা অস্বীকার করেন।

দুই নম্বরেই আছেন দাবাং গার্ল সোনাক্ষী। বাথরুমে স্নান করছেন, এই এমএমএস-ই ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে শিহরিত হয়েছেন অনেকেই। তবে এমন কোনও এর কথা মানতে নারাজ সোনাক্ষী।

দক্ষিণের অন্যতম সেরা অভিনেত্রী হানসিকাও এমন কাণ্ড থেকে রেহাই পাননি। তবে মিডিয়ার প্রশ্নে স্পিকটি নট'ই থেকেছেন হানসিকা।

আনুশকা শেঠি। দক্ষিণের 'হট স্টার'। তার স্নান করার ছবিতে দক্ষিণ থেকে উত্তর সর্বত্রই হৈ হৈ রব উঠেছিল। তার তরফে এবিষয়ে কোনও রকম উক্তিই পাওয়া যায়নি, তবে খবরের শিরোনামে ছিলেন তিনিই।

মোনা সিংয়ের ন্যুড ছবি। সোশ্যাল মিডিয়া থেকে খবরের কাগজের পাতা, মোনার সেই ছবি এমএমএস-কাণ্ডের 'সেরা' দৃষ্টান্ত। পরে অবশ্য মোনা এবিষয়ে সাইবার সেলে অভিযোগও দায়ের করেছিলেন।