logo

কাঙ্গানার সঙ্গে প্রেম ছিল হৃত্বিকের?

কাঙ্গানার সঙ্গে প্রেম ছিল হৃত্বিকের?

হৃত্বিক রোশান আর সুজান রোশানের সংসার ভাঙার একটি প্রধাণ কারণ হিসেবে বলা হচ্ছিল অভিনেত্রী কাঙ্গানা রানাওয়াতের সঙ্গে হৃত্বিকের ঘনিষ্টতার কথা। যদিও বার বারই এসব গুঞ্জনকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন হৃত্বিক। কাঙ্গানাও নীরবই ছিলেন এ বিষয়ে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ ফসকে গোপন কথাটি বলেই ফেললেন 'কুইন' অভিনেত্রী

হৃত্বিক-সুজানার ১৪ বছরের দাম্পত্য সম্পর্কের অন্ত একটা বড় ধাক্কা হয়ে এসেছিল। হৃত্বিক-কাঙ্গানার প্রেমের গুঞ্জন অবশ্য রটে যায় 'ক্রিশ থ্রি' সিনেমায় তাদের একসঙ্গে কাজ করার সময় থেকেই। বিচ্ছেদের সময় হৃত্বিক সর্বোচ্চ চেষ্টা করেছিলেন খবরটিকে গুজব প্রমাণ করার। সেপ্টেম্বরে 'ধীরে ধীরে' মিউজিক ভিডিওর প্রকাশনা অনুষ্ঠানে এই প্রেমের সম্পর্কের ব্যাপারে প্রশ্নের জবাবে হৃত্বিক বলেছিলেন, "হে ঈশ্বর! আমি এটা নিয়ে কি বলবো!"

কিন্তু সব গোমর ফাঁস হলো কাঙ্গানার একটি সাম্প্রতিক মন্তব্যে। পিঙ্কভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে কাঙ্গানা হৃত্বিককে সম্বোধন করলেন তার 'প্রাক্তন' হিসেবে।

কদিন আগে শোনা যায়, 'আশিকি থ্রি' সিনেমায় একসঙ্গে অভিনয় করার কথা ছিল হৃত্বিক-কাঙ্গানার। পরবর্তীতে কাঙ্গানাকে সরিয়ে সে জায়গায় নেয়া হয় সোনাম কাপুরকে।

সোনাম কাপুরকে কাঙ্গানার স্থলাভিষিক্ত করার ব্যাপারে হৃত্বিকের কোনো হাত ছিল কিনা এমন প্রশ্নের জবাবে কাঙ্গানা জানান, "বাতাসে অনেক ফালতু কথাই ঘুরে বেড়াচ্ছে। এমনকি একজন নির্বোধও বলতে পারবে এই গুজবগুলো কোত্থেকে ছড়াচ্ছে। আমি জানি না কেন প্রাক্তনরা মনোযোগ পাওয়ার জন্য এমন বোকার মতো কাজ করে বেড়ায়। আমার জন্য সে অধ্যায় সমাপ্ত এবং আমি পুরোনো বিষয় ঘাটতে পছন্দ করি না।