logo

বিয়ের দিনের পরেও পরার মতো ব্রাইডাল গাউন

বিয়ের দিনের পরেও পরার মতো ব্রাইডাল গাউন

বিয়ের দিনটি মেয়েদের জন্য সবচেয়ে বড় দিন। এদিন মেয়েরা অনন্য সাজে সাজতে চায়। তাই বেছে নেয় জমকালো শাড়ি অথবা গাউন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, মেয়েরা এই পোশাকটি নিজের বিয়ের দিন ছাড়া আর কোথাও পরতে পারেনা। এমনকি ভারি পোশাকগুলো ধোয়ার ক্ষেত্রেও সমস্যায় পড়েন নারীরা। আর তাই টিনেজ বেজড ডিজাইনার এলিজাবেথ সুজান নিয়ে এলেন এমন কিছু ব্রাইডাল গাউন, যা আপনি ওয়াশিং মেশিনে ধুতে পারবেন, এবং বিয়ের দিনের পরে অন্যান্য অনুষ্ঠানে পরতেও পারবেন।


েুপীতাঁর সংগ্রহের ব্রাইডাল পোশাকগুলো শুধু আধুনিক এবং আকর্ষণীয়ই নয়, গাউনগুলো এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে বিয়ের দিন বাদেও মেয়েরা পরতে পারে।  এরকম কয়েকটি জনপ্রিয় গাউনের ছবি এবং মার্কিন মূল্য দেয়া হল এই প্রতিবেদনে।


ৈম্যাক্সিন ক্রপ
এই গাউনটি অনেকগুলো ভাঁজে বিভক্ত, তাই আপনি চাইলে পোশাকটি অন্য স্টাইলেও পরতে পারবেন। প্যান্ট অথবা ট্রাউজারের সঙ্গে ম্যাক্সি স্কার্টের ডিজাইনে বানানো এই গাউনের মূল্য ২৪৫ ডলার।


েিািহলিন গাউন
একটু ঐতিহ্যবাহী ধনের গাউন এটি। ঢিলাঢালা ধরণের এবং অন্য স্টাইলে পরা যায় না পোশাকটি। যদিও এটি পরলে মেয়েদেরকে রাজকুমারীদের মতো দেখাবে। এই গাউনটির মূল্য ১১৫০ মার্কিন ডলার।


্ুীফ্লোরেন্ট প্যান্ট
মেয়েদের মনোপযোগী একটি বিয়ের পোশাক এটি। ঢিলাঢালা প্যান্ট এবং একটি টপের সঙ্গে ভিন্ন আঙ্গিকের পোশাকটি আপনি চাইলে অন্যান্য অনুস্টহানেও পরতে পারেন। এর মার্কিন মূল্য ৩৬৫ ডলার।


ুিীুভেরা স্লিপ ড্রেস
৪২৫ মার্কিন ডলার মূল্যের  গাউনটি স্বর্গীয় শোভা বাড়াবে আপনার শরীরে। বিয়েতে চমৎকার মানিয়ে যাবে গাউনটি। সেই সঙ্গে পরবর্তীতে লেদার জ্যাকেটের সঙ্গে অন্যান্য পার্টিতেও মানিয়ে যাবে পোশাকটি।