logo

কে বলে আমার জীবনে কেউ নেই? বললেন প্রিয়াঙ্কা

৩৩ বছর কেটে গেল এখনও কোনও রাজপুত্রের দেখা নেই। প্রিয়াঙ্কা কি বিয়ে না করেই কাটিয়ে দেবেন? নাকি কাউকে তাঁর পছন্দ হয় না। সম্প্রতি মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। তিনি যে আসলে ‘সিঙ্গল’ নন, সেই কথায় বলেছেন আভাসে-ইঙ্গিতে।

কে বলে আমার জীবনে কেউ নেই? বললেন প্রিয়াঙ্কা

মুম্বাই, ২৮ জানুয়ারি- প্রিয়াঙ্কা চোপড়া এই মুহূর্তে বলিউডের সেরা তালিকায় উপর দিকে রয়েছেন। পা জমিয়েছেন বিদেশের বিনোদন জগতেও। জনপ্রিয়তা বেড়েছে দেশের গণ্ডি ছাড়িয়ে। টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যাও বাড়ছে হু হু করে। কিন্তু ৩৩ বছর কেটে গেল, এখনও বিয়েরকোনও উচ্চবাচ্য নেই।

সমসাময়িক অন্য নায়িকারা অন্তত প্রেম-টেম করছেন বলে জানা যায়। কিন্তু প্রিয়াঙ্কা যেন চারপাশে কাজের দেওয়াল তুলে বসে আছেন? ব্যাপারটা কী? প্রিয়াঙ্কা কি এভাবেই কাটিয়ে দেবেন?

বেশ কিছুদিন ধরেই একটি গুজব উঠেছে। প্রিয়াঙ্কা ডেট করছেন একজন এনআরআই-কে। সম্প্রতি একটি গসিপ ম্যাগাজিনে দেওয়া একটি সাক্ষাৎকারে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। বলেছেন, ‘‘কে বলে আমার জীবনে কেউ নেই। আমি হয়তো তার সঙ্গে থাকতে পারি না কারণ কাজের জন্য সব সময় ঘুরে বেড়াতে হয়। আমারও ব্যক্তিগত জীবন আছে কিন্তু আমি সেই নিয়ে কথা বলতে চাই না।’’ 
 
এমন লুকোছাপার কারণ নাকি ‘বুড়ি নজর’-এর ভয়। আর সত্যিসত্যিই ব্রেক-আপের ট্রমাকে ভয় পান প্রিয়াঙ্কা। অতীতের সম্পর্ক নিয়ে যে প্রিয়াঙ্কার মনে এখনও কিছু ক্ষত রয়ে গিয়েছে তাই বোঝা গেল ওঁর কথাবার্তায়। তিনি বলেন, ‘‘প্রেমে বিশ্বাসঘাতকতা কখনোই বরদাস্ত করা যায় না। একটি সম্পর্কে থেকে লুকিয়ে অন্য আর একটি সম্পর্কে যাওয়া এক ধরনের কাপুরুষতা।’’

ব্যক্তিগত জীবনের এই দৃষ্টিভঙ্গীই যে ‘বাজিরাও মস্তানি’-তে কাশী চরিত্রে প্রিয়াঙ্কাকে এত স্বচ্ছন্দ, সাবলীল করেছে তা বোঝা গেল। কিন্তু প্রিয়াঙ্কা কি বিয়ের কথা ভাবছেন? প্রিয়াঙ্কার উত্তর বিয়ে তিনি অবশ্যই করতে চান এবং সবচেয়ে বড় কথা মা হতে চান। কিন্তু প্রিয়াঙ্কার বক্তব্য, যদি সত্যিই কেউ তাঁকে দাবি করার মতো জায়গায় পৌঁছন, তবেই বিয়ে, না-হলে নয়।

এই রাজকুমারীকে পেতে গেলে বড় কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে রাজপুত্রদের!