logo

পরিবারসহ বিচারককে হত্যার হুমকি আনসারুল্লাহ'র

পরিবারসহ বিচারককে হত্যার হুমকি আনসারুল্লাহ'র

ঢাকা, ২৮ জানুয়ারি- ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের বিচারক বেগম কামরুননাহার রুমিকে পরিবারসহ হত্যার হুমকি দিয়ে ডাকযোগে চিঠি পাঠিয়েছেন আনসারুল্লাহ। এ ঘটনায় রাজধানীর ক্ষিলখেত থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। বিচারক কমরুননাহার বর্তমানে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসাবে রাজধানীর খিলক্ষেতের দুই নম্বর নিকুঞ্জের পল্লী বিদ্যুতায়ন আদালতে কর্মরত।

ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে, 'অপ্রিয় হলেও সত্য যে, আপনার পরিবার ও আপনার জীবন খুবই বিপদের মাঝামাঝি অবস্থান করছে। আমি দলীয় প্রধান হিসাবে আপনাকে জানাচ্ছি যে, যদি আপনাকে না জানাই তাহলে মহান সৃষ্টিকর্তা আল্লার কাছে জবাব দিতে হবে। তাই প্রথম ও শেষ বারের মত বলছি, দেখুন আপনাকে ও আপনার পরিবারের সবাইকে মেরে ফেলার জন্য চুড়ান্ত সিদ্ধান্ত হয়ে গেছে। আপনি যদি নিজেসহ পরিবারের সবাইকে বাঁচাতে চান তাহলে আগামী ১০ দিনের মাঝে এখান থেকে বদলি নিয়ে চলে যান। তা নাহলে আপনাকে কোন ভাবেই বাঁচিয়ে রাখা যাবে না। কসম আমার সৃষ্টি-কর্তা মহান আল্লহ তালার আমি আপনাকে বাঁচতে পারবো না। যাদি এই কথা গুলোকে অবহেলা করেন, খোদার কসম হতে পারে সে দিন ই আপনার শেষ দিন। আপনার মৃত্যু আপনার সামনেই চলাফেরা করছে।

মনে রাখবেন সাগর রুনি কেও সাবধান করেছিলাম পরে কি হয়েছিল তাতো জানাই আছে। পারিবার ও জীবনের যদি এতটুকু মায়া থেকে থাকে তাহলে বদলি নিন। ন্যায় বিচার করুন। জীবনটাই না থাবলে সম্মান আর টাকা পয়সা দিয়ে কি হবে। চাকরি টাই ছেড়ে দিলে মনে হয় ভালো হয়। অনেক টাকা কামিয়েছেন, আপনি যে কি পরিমান খারাপ মহিলা তা যদি আমি নিজে না দেখতাম তাহলে আপনাকে হত্যা করার কোন প্রশ্নই ছিল না। নিজের কথা না ভাবলেও বাচ্চাটার কথা ভাবুন। একবারের জন্যেও মনে করবেন না এ টা উড় চিঠি। মনে রাখবেন আপনাকে হত্যা করলে হাজার হাজার নিড়ীহ মানুষের দোয়া আমাদের উপর থাকবে তাই আবার বলছি বদলি নিয়ে চলে যান।'