logo

কঙ্গনাকে ‘আশিকি’ থেকে সরিয়ে দিলেন হৃতিক

Shamima Seema


কঙ্গনাকে ‘আশিকি’ থেকে সরিয়ে দিলেন হৃতিক

নয়াদিল্লি, ২৭ জানুয়ারি- জনপ্রিয় মিউজিক্যাল রোমান্টিক সিরিজ ‘আশিকি’ ছবির তৃতীয় পর্ব ‘আশিকি ৩’-এর কাজ শুরু হতে যাচ্ছে। কিন্তু শুটিং শুরুর আগেই বিপত্তিতে পড়েছে ছবির টিম মুকেশ ভাট প্রোডাকশন। জানা গেছে, ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশন। নায়িকা হিসেবে কঙ্গনা রানাওয়াতের নাম দেয়া হয়। তবে এবার জানা গেল ছবি থেকে নাকি বাদ পড়েছেন কঙ্গনা। কারণ হৃতিক তিনি নাকি নায়িকার সঙ্গে একেবারেই স্বচ্ছন্দ নন।

হৃতিক জানিয়েছেন, তাঁকে যদি ছবিতে রাখতে হয়, তাহলে অন্য কোনও নায়িকার কথা ভাবতে হবে। তাই পরিচালক ও প্রযোজক এখন দ্বিধায় পড়েছেন। উল্লেখ্য, হৃতিকের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে ভাবা হয়েছিল সোনম কাপুরকে। সোনম ছবিটিতে কাজ করতে অস্বীকৃতি জানালে এই চরিত্রের জন্য কঙ্গনাকে প্রস্তাব দেয়া হয়।

হৃতিক এর আগে ‘কৃষ ৩’ ছবিতে জুটি বেধেছিলেন কঙ্গনার সঙ্গে। শোনা যাচ্ছিল তাঁদের মধ্যে সম্পর্ক বেশ ভালো। তাঁরা নাকি একসঙ্গে সময় কাটাচ্ছেন। তবে এবার কেন কঙ্গনার সঙ্গে কাজ করতে স্বচ্ছন্দ নন হৃতিক, এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তাই খবরটা সামনে আসতেই বলিউডের নানা মহলে জল্পনার ঝড় উঠেছে।

৯০ দশকে প্রথম নির্মিত হয় ‘আশিকি’ ছবিটি। ব্যাপক ব্যবসাসফল হওয়ায় ২০১৩ সালে পরিচালক মোহিত সুরি নির্মাণ করেন ‘আশিকি ২’। মিউজিক্যাল রোম্যান্টিক ছবি ‘আশিকি ২’ বলিউড বক্স অফিসে বেশ সফল হয়েছিল। এই ছবিটি অভিনেতা আদিত্য রায় কাপুরকে স্টার বানিয়ে দেয়। শুধু আদিত্য নয়, ছবির নায়িকা শ্রদ্ধা কাপুরকেও নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে।