logo

সালমান-ঐশ্বরিয়াকে এক হতে দেননি বানসালি

আসিফ রহমান খান


সালমান-ঐশ্বরিয়াকে এক হতে দেননি বানসালি

সালমান খান আর ঐশ্বরিয়া রায়ের প্রেম কাহিনী কার না জানা। এখন পর্যন্ত তাদের প্রেমের কথা নিয়ে বিটাউনে চলে আলোচনা। এতদিন পর এসে জানা গেল আরেক তথ্য। প্রেমে পড়া সত্ত্বেও নাকি সালমান আর ঐশ্বরিয়া এক হতে পারেননি। কারণ হিসেবে ছিলেন  সঞ্জয় লীলা বানসালি। তার জন্যই নাকি মিলতে পারেননি তারা। তবে এটি বাস্তবের প্রেমে নয়, পর্দায় মিলতে দেন নি সঞ্জয়।

‘হাম দিল দে চুকে সানাম’-এর সময় নাকি এমন ঘটনাই ঘটেছিল। ছবিতে ঐশ্বরিয়ার স্বামীর চরিত্রে অজয় দেবগন আর প্রেমিকের চরিত্রে সালমান খান অভিনয় করেছিলেন। ক্লাইম্যাক্সে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া তার স্বামীর কাছে ফিরে আসবেন। প্রেমিককে পেয়েও তার কাছে যাবেন না। আর এটাই নাকি চাননি সালমান।

সালমান নাকি এটি চাননি। কারণ তিনি চেয়েছিলেন তাদের অফস্ক্রিন সম্পর্ককে অনস্ক্রিনে আনতে।বিষয়টি নিয়ে তিনি বানসালির সঙ্গে নাকি কথাও বলেছিলেন। কিন্তু বানসালি শোনেননি। 

সালমানের সঙ্গে সুরজ বারজাতিয়াও সঞ্জয়কে সেই উপদেশই দিয়েছিলেন।  এই নিয়ে দু’জনের মধ্যে পাক্কা ৯০ মিনিট আলোচনাও চলেছিলে। কিন্তু কারো কথাই শুনেন নি সঞ্জয় লীলা বানসালি। তিনি তার কথায় অটুট থেকেছেন।

তবে এতোদিন পর এসে এই কথার কারণ, কয়েকদিন আগে বানসালি জানিয়েছিলেন সালমান কোনও কারণে তার উপর ক্ষুব্ধ। তাই বিটাউনে মনে করছে এর জেরেই মনে হয় সালমান ক্ষুব্ধ বানসালির উপর। সত্যিটা কি তা শুধু সালমানের কাছেই জানা যাবে।