logo

ক্রিকেট নিয়ে টয়া

ক্রিকেট নিয়ে টয়া

ঢাকা, ২৬ জানুয়ারী- মডেলিং আর অভিনয় নিয়ে সদা ব্যস্ত লাক্স সুন্দরী মুমতাহিনা টয়া। তবে সুন্দর বাচন ভঙ্গি আর উপস্থিত বুদ্ধির জোরে সেলিব্রেটি কিংবা ফান নির্ভর কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপিকার ভূমিকায়ও তার দেখা মিলেছে। সেই ধারাবাহিকতায় এবার টয়া হাজির হচ্ছে ক্রিকেট খেলা বিষয়ক একটি অনুষ্ঠান নিয়ে।

আগামী ২৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ১৬ জাতি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ। মোট ৪৮ ম্যাচের এ টুর্নামেন্ট হবে দেশের আটটি ভেন্যুতে। প্রতিটি ম্যাচের শুরুতে এবং মধ্য বিরতিতে জিটিভি সরাসরি সম্প্রচার করবে ক্রিকেট বিষয়ক আলোচনা অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। আর এই অনুষ্ঠানটির বেশ কয়েকটি পর্ব  উপস্থাপনা করবেন টয়া। তার সঙ্গে থাকবেন দেশ সেরা সব সাবেক ক্রিকেট খেলোয়ার।

এ বিষয়ে টয়া বলেন, ‘এর আগে আমি উপস্থাপনা করলেও ক্রিকেট শো উপস্থাপনায় এবারই প্রথম। তাই নিজেকে তৈরি করেছি পুরো এক সপ্তাহ ক্রিকেট নিয়ে রিসার্চ করে। ক্রিকেটর অনেক বিষয়ই আমার জানা ছিলো না। তাই নিজেকে তৈরি করার জন্যই এই রিসার্চ। আশা করছি ভালো হবে অনুষ্ঠানটি।’
 
এদিকে টয়া ছাড়াও ‘ক্রিকেট এক্সট্রা’ ধারাবাহিক ভাবে উপস্থাপনা করবেন -আমব্রিন,মারিয়া কিসপট্টা এবং ঝুমুর।

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রামে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকার খেলা দিয়ে পর্দা উঠবে ১৬ জাতি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের। আর ১৪ ফেব্রুয়ারি মিরপুরে হবে ফাইনাল ম্যাচ। এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের সবগুলো ম্যাচ, সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচসহ মোট ১৮ টি খেলা সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। সব ম্যাচই শুরু হবে সকাল ৯টায়।