logo

হলিউডের জন্য প্রশিক্ষণ নিচ্ছেন দীপিকা (ভিডিও সংযুক্ত)

হলিউডের জন্য প্রশিক্ষণ নিচ্ছেন দীপিকা (ভিডিও সংযুক্ত)

দীপিকা পাড়ুকোন

বলিউডে এখন দীপিকা পাড়ুকোন বড় তারকাদের মধ্যে আছে সামনের সারিতে। এবার হলিউডে অভিষেক হচ্ছে তার। তা-ও ভিন ডিজেলের মতো বিখ্যাত অ্যাকশন তারকার সঙ্গে, ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে।

দীপিকা এখন ছবিটিতে কাজ করার জন্য প্রস্তুত হচ্ছে। তাকে প্রশিক্ষণ নিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। এই মানুষটি দীপিকাকে ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ আর ‘তিস মার খান’ ছবির জন্য ক্যাটরিনা কাইফকেও প্রশিক্ষণ দিয়েছিলেন। 

দীপিকার প্রশিক্ষণ নেওয়ার একটি ভিডিও ইনস্টাগ্রামে ছেড়েছেন ইয়াসমিন। এতে দেখা যাচ্ছে, ট্যাংক টপ ও ফিট প্যান্ট পরে শারীরিক কসরত করছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর পরিচালক ডিজে ক্যারুসো টুইটারে জানান, ১৩ জানুয়ারি থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। আর দীপিকা তাদের সঙ্গে যোগ দেবেন ফেব্রুয়ারিতে। 

গত ২১ জানুয়ারি দীপিকা এনডিটিভির কাছে স্বীকার করেন, ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন কিস্তির কাজ শুরুর আগে স্নায়ুচাপে ভুগছেন তিনি। তার কথায়, ‘আমি উচ্ছ্বসিত, কিন্তু খুব নার্ভাস। চেনা গন্ডির বাইরে অন্য একটি দেশে নতুন নতুন মানুষের সঙ্গে কাজ করতে হবে ভেবে খুব স্নায়ুচাপে আছি।’

একটা প্রশ্ন দীপিকাকে এখন প্রায়ই শুনতে হচ্ছে- ভিন ডিজেলের ছবি বেছে নিলেন কেনো? তার ছবিগুলোতে সাধারণত নায়িকাদের করার কিছু থাকে না। এ প্রসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’ তারকার বক্তব্য হলো, ‘একজন অভিনয়শিল্পী হিসেবে বৈচিত্রময় কাজ করা সবসময়ই চ্যালেঞ্জ। এজন্যই মনে হচ্ছে এ ছবি হাতে নিয়ে ঠিকই করেছি।’

গত বছরটাও বলিউডে দারুণ কেটেছে দীপিকা। সুজিত সরকারের ‘পিকু’, ইমতিয়াজ আলির ‘তামাশা’ ও সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ তুমুল ব্যবসা করেছে, কুড়িয়েছে প্রশংসাও। এ দুটি ছবির সুবাদে এখন পুরস্কারেও ভাসছেন তিনি। চলতি বছর হিন্দি কোনো ছবি নেই তার হাতে। 

দীপিকা পাড়ুকোনের ব্যায়াম করার ভিডিও :