logo

জাপা নেতাদের সতর্ক করলেন নতুন মহাসচিব

শাকের আদনান


জাপা নেতাদের সতর্ক করলেন নতুন মহাসচিব

ঢাকা, ২৫ জানুয়ারী- পাল্টাপাল্টি অবস্থানের মধ্যে বিভ্রান্তিকর বিবৃতি বা বক্তব্যের ব্যাপারে নেতাদের সতর্ক করেছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

আর কো- চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দলের মতের সাথে কারো মিল না থাকলে তার দলের বাইরে থাকাই ভালো।

জাতীয় পার্টির নতুন মহাসচিব ও কো-চেয়ারম্যানকে সংবর্ধনা জানাতে জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি ও জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্মপার্টি এক সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে।

এ আয়োজনে কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, দলের মধ্যে কোনো অনৈক্য নেই। দলের একতা রক্ষায় যে কোনো ধরণের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি।

তিনি আরো বলেন, যদি কেউ আমাদের দলের মতের সঙ্গে মিলে চলতে পারেন তাহলে তাদের আমরা রাখতে চাই। দলীয় শক্তির স্বার্থে রাখতে চাই। কিন্তু কেউ যদি একমত না হতে পারেন তাহলে দলের মধ্যে থাকা তাদের ও দলের জন্য সুখকর ও মঙ্গলজনক নয়। তারা বের হয়ে গেলেই সেটা তাদের এবং দলের জন্য মঙ্গলজনক হবে।

এরশাদ মনোনীত মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, দলে কাউকে নতুন দায়িত্ব দিলে তাতে সবাই খুশি হয় না, এটা সাধারণ ব্যাপার। কিন্তু, চেয়ারম্যানের নির্দেশনা সকল নেতা-কর্মীকে মেনে চলতে হবে।

তার মতে, আমাদের সহকর্মীদের সবাইকে মন্তব্যের ব্যাপারে সতর্ক হতে অনুরোধ করবো। কারণ আমাদের কাছে দলই বড়। দলের স্বার্থ রক্ষা করেই কথা বলা উচিত। সেটা চেষ্টা করেছি দেখেই হয়তো কেউ কেউ আহত হয়েছে। কিন্তু দলের স্বার্থের বাইরে আমি কখনো ভাবিনি।

এপ্রিলে জাতীয় কাউন্সিল হবে বলেও জানিয়েছে জাতীয় পার্টি।