logo

অল্পের জন্য রক্ষা পেলেন রোনালদিনহো

অল্পের জন্য রক্ষা পেলেন রোনালদিনহো

কেরালায় রোনালদিনহোকে ঘিরে ভক্তদের ভিড়

নয়াদিল্লি, ২৫ জানুয়ারি- কেরালায় একটি ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন উপলক্ষে গত রোববার ভারতে পা রেখেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রোনালদিনহো। তবে সোমবার স্থানীয় একটি স্কুলের অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার সময় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন তিনি। ভক্তদের চাপে তার গাড়ির সামনে ভেঙে পড়ে একটি লাইট পোস্ট। ড্রাইভারের দক্ষতার কারণে বড় ধরনের কোন ক্ষতি হয়নি।  

সাবেক তারকা ফুটবলার। খেলেছেন ব্রাজিল ও বিশ্বসেরা ক্লাব বার্সেলোনায়। ফলে রোনালদিনহোর ভক্ত গোটা বিশ্বেই ছড়িয়ে আছে। ভারতেও তার প্রমাণ মিলল। সোমবার সকালে স্থানীয় একটি স্কুলের অনুষ্ঠানে যোগ দিয়ে ফিরছিলেন। রাস্তার দু’ধারে তাঁকে দেখতে ভিড় জমিয়েছিল অনেক মানুষ। অনেকে রোনালদিনহোকে এক নজর দেখতে উঠে পড়েছিলেন রাস্তার ধারের লাইট পোস্টের উপর। চাপ রাখতে  না পেরে  ভেঙে পরে সেই পোস্ট।

ভাগ্য সহায় ছিল বলেই রক্ষা। গাড়ি চলছিল আস্তে আস্তে। রোনালদিনহোর সামনে থাকা পুলিশ ভ্যান এগিয়ে গিয়েছিল। পেছনেই ছিল তার গাড়ি। পোস্টটি ঠিক ভেঙে পড়ে রোনালদিনহোর গাড়ির সামনে। অবশ্য ড্রাইভারের তৎপরতায়ই বেঁচে যায় রোনালদিনহোর গাড়ি। সঙ্গে তিনিও। লাইট পোস্ট ভেঙে পরতে দেখেছিলেন রোনালদিনহোর গাড়ির ড্রাইভার। আগেই থামিয়ে দেন গাড়ি।