logo

রাজনীতিতে ফেরা নিয়ে সংবাদমাধ্যমের খবর অসত্য: সোহেল তাজ

রাজনীতিতে ফেরা নিয়ে সংবাদমাধ্যমের খবর অসত্য: সোহেল তাজ

ঢাকা, ২৫ জানুয়ারি- রাজনীতিতে ফেরা নিয়ে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অসত্য বলে জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। একাত্তরে অস্থায়ী সরকারের প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে সোহেল তাজ সোমবার নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এ কথা জানান।

ইংরেজীতে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে সোহেল তাজ লিখেন, রাজনীতিতে আমার ফেরার বিষয়ে বিভিন্ন গণমাধ্যমের খবর একেবারে অসত্য। ‘তাজউদ্দিন আহমেদ ও সৈয়দা জোহরা তাজউদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশন’ চালু করার বিষয়ে অবগত করতে আমি আমার পরিবারের সদস্যদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম।

তিনি লিখেন, আমরা মনে করি, মাননীয় প্রধানমন্ত্রীর পথনির্দেশনা ও পরামর্শ ফাউন্ডেশনের কার্যক্রম পরিচালনায় অমূল্য ভূমিকা রাখবে। মাননীয় প্রধানমন্ত্রী শুধু বাংলাদেশের মানুষের অভিভাবক নন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে আদর্শ ও নীতির সংরক্ষকও বটে। একারণে আমাদের এই উদ্যোগে তার সহযোগিতা ও মঙ্গল কামনার আশায় আমরা সেখানে গিয়েছিলাম।

অপর একটি স্ট্যাটাসে সোহেল তাজ লিখেন, প্রত্যেকে আমার প্রতি যে ভালোবাসা ও মমতা দেখিয়েছেন সেটি আমি উপলব্ধি করতে পারি এবং এর প্রশংসা করি। আমি এজন্য খুশি এবং সবার কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকব। আমি মনে করি ‘তাজউদ্দিন আহমেদ ও সৈয়দা জোহরা তাজউদ্দিন ফাউন্ডেশন’র মাধ্যমে মানুষের জন্য অনেক ভালো কিছু করতে পারব। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শ বজায় রাখতে আমি সবসময় সচেষ্ট ছিলাম, আছি এবং থাকব। আমার বাবা সারাজীবন এর জন্য কাজ করেছেন এবং জীবন দিয়েছেন। আমার পরিবার, ফাউন্ডেশন ও আমার প্রতি মাননীয় প্রধানমন্ত্রী যে ভালোবাসা, উদারতা ও সমর্থন দেখিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, গত  শনিবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা সাক্ষাৎ করেন সোহেল তাজ। এরপর তার রাজনীতিতে ফেরার বিষয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ করে।