logo

এবার শাহরুখের নায়িকা হলেন আলিয়া

এবার শাহরুখের নায়িকা হলেন আলিয়া

একজনের বয়স ২২, অন্যজনের ৫০- বয়সের এ বিরাট ব্যবধান ভুলে জুটি বেঁধে বলিউডের নতুন সিনেমায় নামছেন বলিউড বাদশা শাহরুখ খান ও আলিয়া ভাট। শাহরুখ খানের বিপরীতে নায়িকা হওয়ার বিষয়টি নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বেই ছিলেন আলিয়া ভাট। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্তটি নেওয়া হয়েই গেল। তাদের দেখা যাবে নতুন সিনেমায়। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

শাহরুখ আলিয়ার সঙ্গে জুটি হয়ে কাজ করা নিয়ে মজা করে বলেছিলেন তিনি এখনো তরুণ। শেষ পর্যন্ত গৌরি সিন্ধের ছবিতে ‘শাহরুখের নায়িকা’ হিসেবেই শুটিং শুরু করেছেন আলিয়া ভাট।

খুদে ব্লগসাইট টুইটারে এক টুইট বার্তায় ২২ বছর বয়সী আলিয়া ভাট তাঁর জন্য শুভ কামনা করতে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ জানিয়েছেন। টুইট বার্তায় আলিয়া লিখেছেন, ‘এবং একটি অসাধারণ সুন্দর পথ চলার শুরু হলো!!! আজ প্রথম দিন গৌরির ছবির... আমার জন্য শুভ কামনা করবেন।’

নির্মাতা গৌরি সিন্ধের ছবির মাধ্যমে এই প্রথমবারের মতোই বলিউডের ‘কিং খান’ খ্যাত শাহরুখ খানের সঙ্গে বড়পর্দায় অভিনয় করছেন আলিয়া ভাট। ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মাধ্যমে নির্মাতা হিসেবে গৌরি সিন্ধের বলিউডে অভিষেক হয়েছিল। ওই ছবির মূল চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী।

শাহরুখ-আলিয়া অভিনীত গৌরি সিন্ধের এ ছবি প্রসঙ্গে ছবির সহপ্রযোজক করণ জোহর এক টুইট বার্তায় লিখেছেন, ‘গৌরির সঙ্গে আলিয়া ও শাহরুখের পথ চলার শুরু হলো আজ। সত্যিই অনেক রোমাঞ্চিত।’ সিনেমাটির নাম এখনও প্রকাশ করেননি নির্মাতারা।