logo

নায়করাজ রাজ্জাকের জন্মদিনে প্রধানমন্ত্রীর ফুলের শুভেচ্ছা

নায়করাজ রাজ্জাকের জন্মদিনে প্রধানমন্ত্রীর ফুলের শুভেচ্ছা

ঢাকা, ২৩ জানুয়ারি- বাংলাদেশের চলচ্চিত্রের মুকুটহীন রাজা নায়করাজ রাজ্জাক। ষাটের দর্শকের মাঝামাঝি থেকে শুরু এরপর নিরন্তর বয়ে চলা। কিংবদন্তি এই অভিনেতার আজ ২৩ জানুয়ারি ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে চ্যানেল আই আয়োজন করেছিল ৩ দিনের ভিন্নমাত্রার অনুষ্ঠানের। দেড় ঘণ্ঠাব্যাপি সরাসরি চলমান ‘সিটিসেল তারকাকথন’ অনুষ্ঠানে রাজ্জাকের অংশগ্রহণ যোগ করেছে ভিন্নমাত্রা। যেখানে প্রধানমন্ত্রী ফুলের শুভেচ্ছা পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা নিয়ে এসেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল।

সিটিসেল তারকাকথন অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে অংশ নিয়েছেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন, চিত্রনায়িকা সুজাতা, চিত্রনায়ক ফারুক, অরুণা বিশ্বাস, ফেরদৌস, রাজ্জাকের ছোট ছেলে চিত্রনায়ক সম্রাট, নায়করাজের নাতনি আরিশা, সাংবাদিক রাফি হোসাইন, অনুরূপ আইচ, জাহিদ আকবর, আলী আফতাব, দাউদ হোসাইন রনি ও অভি মঈনুদ্দীন। এ সময় ফুলের শুভেচ্ছা জানান চলচ্চিত্রের আর্কাইভ খ্যাত চ্যানেল আই’র অনুষ্ঠান ‘আমার ছবি’র উপস্থাপক শফিউজ্জামান খান লোদী ও পরিচালক শামীম আলম দীপেন। ভিডিও বার্তায় রাজ্জাককে শুভেচ্ছা জানান চিত্রনায়ক আলমগীর ও চিত্রনায়িকা ববিতা।

দীর্ঘসময় চলমান এ অনুষ্ঠানে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে রাজ্জাক স্মৃতিচারণ করেছেন জীবনের শুরু থেকে বর্তমান পর্যন্ত। চ্যানেল আই আরো সরাসরি সম্প্রচার করেছে রাজ্জাকের বাসা থেকে পরিবারের সদস্যদের শুভেচ্ছা পর্ব, রাজ্জাকের প্রিয় স্থান এফসিডি থেকে চলচ্চিত্র পরিচালক, চলচ্চিত্র শিল্পী সমিতি, চলচ্চিত্র প্রযোজক সমিতিসহ চলচ্চিত্রের সাথে সংশি­ষ্ট বিভিন্ন সংস্থার শুভেচ্ছা পর্ব। জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়। পরে রাজ্জাক তার প্রিয়স্থান এফডিসিতে গিয়েছেন।

এছাড়া দিনব্যাপি শুভানুধ্যায়ীদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেছেন উত্তরায় অবস্থিত রাজ-লক্ষী কমপে­ক্সে রাজ্জাকের অফিসে বসে। ‘সিটিসেল তারকাকথন’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মৌসুমী বড়ুয়া ও প্রযোজনা করেছেন অনন্যা রুমা।