logo

গণতন্ত্র নির্বাসিত করে দেশ বিপন্ন করার অভিযোগ

গণতন্ত্র নির্বাসিত করে দেশ বিপন্ন করার অভিযোগ

ঠাকুরগাঁও, ২৩ জানুয়ারি- আবারো নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে অর্থবহ নির্বাচনের দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (২২ জানুয়ারি) বিকেল ৫টায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিএনপিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশ এখন বিপন্ন। এখানে গণতন্ত্র নির্বাসিত ও বাক স্বাধীনতা নেই, নেই সংগঠন করার স্বাধীনতা। দেশের অর্থনৈতিক অবস্থা ভঙ্গুর হয়ে গেছে। কৃষি উপকরণের দাম বাড়লেও পণ্যের ন্যায্য দাম না পাওয়ায় কৃষক আজ কৃষিপণ্য উৎপাদনে আগ্রহ হারাচ্ছে। মির্জা ফখরুল আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তাদের মিথ্যাচার ও গুন্ডামির বিরুদ্ধে লড়াই করার আহ্বান জানান।

এসময় নবনির্বাচিত পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সদর উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, সহ-সভাপতি নুর করিম, যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, আনোয়ার হোসেন লাল, তারেক আদনান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রলীগ নেতা নুর উল হাবিব চৌধুরী ও রাজাগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল খালেকের নেতৃত্বে বিভিন্ন দলের ৬ শতাধিক নেতাকর্মী, সমর্থক মির্জা ফখরুলের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগ দেন।

এর আগে সকাল সাড়ে ১১টায় জেলা বিএনপির কার্যকরি কমিটির সভায় যোগদেন মির্জা ফখরুল। সভায় জেলা বিএনপির কাউন্সিলের জন্য ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আগামী ফেব্রয়ারিতে প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও পৌরসভার কাউন্সিল করার নির্দেশ দেন মির্জা ফখরুল। বিএনপির উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা এবং প্রতিটি অঙ্গ সহগযোগী সংগঠনের কাউন্সিল শেষে দ্রুত জেলা বিএনপির সম্মেলন করার জন্য নেতাকর্মীদের তাগাদা দেন ফখরুল।