logo

২৬-এর আগে পাঠানকোটে নতুন ট্যাক্সি-রহস্য

২৬-এর আগে পাঠানকোটে নতুন ট্যাক্সি-রহস্য

নয়াদিল্লি, ২২ জানুয়ারি- একটি ট্যাক্সির আচমকা উধাও হয়ে যাওয়ার আর তার চালকের মৃত্যুকে কেন্দ্র করে নতুন করে সতর্কবার্তা দিল প্রজাতন্ত্র দিবসের আগে। ট্যাক্সিটি পাঠানকোট থেকে ভাড়া নেওয়া হয়েছিল। যে জায়গায় সম্প্রতি জঙ্গি হামলা হয়ে গিয়েছে সেখান থেকেই এই ট্যাক্সি নেওয়া হয় বলে দিল্লি পুলিশ সূত্রে খবর।

একটি ট্যাক্সির আচমকা উধাও হয়ে যাওয়ার আর তার চালকের মৃত্যুকে কেন্দ্র করে নতুন করে সতর্কবার্তা দিল প্রজাতন্ত্র দিবসের আগে। ট্যাক্সিটি পাঠানকোট থেকে ভাড়া নেওয়া হয়েছিল। যে জায়গায় সম্প্রতি জঙ্গি হামলা হয়ে গিয়েছে সেখান থেকেই এই ট্যাক্সি নেওয়া হয় বলে দিল্লি পুলিশ সূত্রে খবর। বুধবারই এক পুলিশ অফিসারের গাড়ি চুরিকে কেন্দ্র করে রহস্য তৈরি হয়েছে। ফের নতুন করে ট্যাক্সি উধাও হয়ে যাওয়ার ঘটনায় রহস্য দানা বেঁধেছে।

ট্যুইট করে দিল্লি পুলিশ একটি ছবি প্রকাশ করেছে। যাতে দেখা যাচ্ছে কোন তিনজন লোক ট্যাক্সিটি ভাড়া নুয়েছিলেন। চাকের মৃতদেহ পাওয়া গিয়েছে। মৃত চালকের নাম বিজয় কুমার। হিমাচল প্রদেশের কাংরা এলাকা থেকে ওই চালকের দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর HP01D2440. বুধবার দিল্লির নয়ডা থেকে এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিকের নতুন টাটা সাফারি উধাও হয়ে গিয়েছে। আইটিবিপি-র ইন্সপেকটের জেনারেল আনন্দ স্বরূপের গাড়ি ছিল এটি। ২ জানুয়ারির জঙ্গি হামলার পর থেকেই দেশ জুড়ে সতর্কতা জারি করা হয়েছে। এবার পরপর এই দুটি গাড়ি উধাও হয়ে যাওয়ার ঘটনায় আশঙ্কা আরও বেড়েছে।