logo

১৫ বছরের সংসারে ইতি টানলেন ফারহান আখতার

১৫ বছরের সংসারে ইতি টানলেন ফারহান আখতার

মুম্বাই, ২২ জানুয়ারি- বলিউডে ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর জুটির বিচ্ছেদের কাহিনি নিয়ে জটিলতা না কাটতেই আরেক বিচ্ছেদের খবরে চমকে গেছেন সবাই। এবার সম্পর্কে ইতি টানলেন ফারহান আখতার এবং তাঁর স্ত্রী অধুনা আখতার। ১৫ বছরের সম্পর্কের ইতি টেনে স্ত্রী অধুনার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার।

প্রথমে একে গুজব বলে উড়িয়ে দিয়েছিল সবাই। ফারহানের নতুন ছবি ‘ওয়াজির’র প্রচার বা মুক্তি, কোথাও দেখা যায়নি অধুনাকে। কিন্তু বিষয়টা যে এতটাই গুরুতর কাকপক্ষীতেও তা টের পায়নি। কিন্তু এবার ব্যাপারটি নিশ্চিত করেছেন স্বয়ং আখতার দম্পতি। দুজনেই তাদের সিদ্ধান্তের কথা জানিয়ে বলেছেন বিচ্ছেদের পর সন্তানের দায়িত্বও নেবেন দুজনে।

ফারহান এবং অধুনা জানিয়েছেন, পারস্পরিক সম্মতিতে শান্তিপূর্ণ ভাবে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তাঁরা। সন্তানদের দায়িত্ব নিচ্ছেন দুজনেই। তাদের এই একান্ত ব্যক্তিগত সিদ্ধান্তে কাউকে না আসার অনুরোধ করেছেন ফারহান-অধুনা।

সময়ের সঙ্গে দুজনের মধ্যে দূরত্ব বেড়ে যাওয়ায় সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিলেন দুজন। পরিচালক হিসেবে ফারহানের প্রথম ছবি ‘দিল চাহতা হ্যায়’র সেটে ফারহান-অধুনার প্রথম পরিচয়। নিজের চেয়ে ছয় বছরের বড় অধুনার প্রেমে পরে যান ফারহান। পরে বেশ কয়েকবছর প্রেমের পর ২০০০ সালে বিয়ে করেন এই জুটি। সেই সম্পর্ক নিয়ে সংশয় দেখা দিলেও এতদিন পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন আখতার দম্পতি।