logo

ছেলেবেলায় বন্ধু ছিলেন যে পাঁচ বলি তারকা দম্পতি

ছেলেবেলায় বন্ধু ছিলেন যে পাঁচ বলি তারকা দম্পতি

বলিউডি জগতে সম্পর্কের সৃষ্টি হয় সময় ও কাজের সাথে সাথে। নিজেদের জগতে এতটাই আবদ্ধ হয়ে পড়েন তারকারা যে বাইরে গিয়ে সম্পর্কের সুযোগ মেলা কঠিন হয়ে পড়ে। আবার অতীতের সম্পর্ক টিকিয়ে রাখাও মুশকিল হয় অনেকের জন্যই। তবে সবখানেই ব্যতিক্রম থাকে, এখানেও রয়েছে। মুভিরিভিউ প্রিভিউ ওয়েবসাইটে এমন ৫ তারকার দম্পতির কথা বলা হয়েছে, যাঁরা কৈশোর-তারুণ্যের সময় থেকেই ছিলেন একে অন্যের বন্ধু।

১. হৃতিক-সুজান

দুজনেই ছিলেন ছেলেবেলার বন্ধু। ফিল্মি জগতে নাম লিখিয়েই বিয়ে করে ফেলেছিলেন হৃতিক। বহুদিন পর তাঁদের সম্পর্ক ভেঙে গেছে অবশ্য। দুটি সন্তান রয়েছে তাঁদের, আর পরস্পরের প্রতি কোনো রকম অশ্রদ্ধা দেখান না কেউই।

২. জ্যাকি-আয়েশা
স্কুলে থাকতেই একে অন্যের প্রেমে পড়ে গিয়েছিলেন দুজনে। এ সম্পর্ক এগিয়েছে সময়ের সাথে সাথেই। দুজনের পরিবারই এ সম্পর্ককে মেনে নিতে রাজি হয়নি। তবে তাতে আটকে যাননি তাঁরা, পরিবারের অমতেই করেছেন বিয়ে। এখন দুই সন্তান টাইগার এবং কৃষ্ণাকে নিয়ে সফল ও সুখী সংসার তাঁদের।

৩. আয়ুষ্মান-তাহিরা

এরাও কৈশোর পেরোতে না পেরোতেই প্রেমে পড়েছেন একে অন্যের। পরে আয়ুষ্মান একসময় বলিউডে গানে আর অভিনয়ে করে নিয়েছেন ভালো অবস্থান। তবে সম্পর্কে কোনো ভাটা পড়েনি। সুখী দম্পতি বটে তাঁরা।

৪. সুনীল-মানা

মানার সাথে সুনীল শেঠির দেখা হয়েছিল এক পেস্ট্রির দোকানে। সেখান থেকেই উথালপাথাল প্রেম! নয় বছর প্রেমের পর বিয়ে করেন দুজনে। তাঁদের কন্যা আথিয়া শেঠির বলিউড অভিষেক হয়েছে গত বছরেই।

৫. ইমরান-অবন্তিকা

ইমরান ও অবন্তিকার পরিচয় হয়েছিল বিদেশে পড়ালেখা করার সময়। দুজনেই তখন টিনেজার। দীর্ঘসময় একসাথে চলাফেরার পর ২০১০ সালে বিয়ে করেন তাঁরা। ফুটফুটে এক কন্যা গত বছরেই এসেছে তাঁদের ঘরে।