logo

আওয়ামী লীগ কোন সার্কাসের পার্টি নয়: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগ কোন সার্কাসের পার্টি নয়: মতিয়া চৌধুরী

ঢাকা, ২২ জানুয়ারি- কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কোন মিলিটারী পার্টি বা সার্কাসের পার্টি নয়। আওয়ামী লীগ হল ঐতিহ্যবাহী পলিটিক্যাল পার্টি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। তৎকালীন সময়ে মাওলানা ভাসানীর মার্কা ছিল ধানের শীষ। মাওলানা ভাসানীর এই মার্কা জিয়াউর রহমান হাইজ্যাক করে নিয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭ম ও ৮ম শ্রেনীর ছাত্র ছাত্রীদের মাঝে দিনব্যাপী শীতের কম্বল বিতরন এবং মানব সম্পদ উন্নয়নের লক্ষ্যে টপটেন এসএসসি পরিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রনোদনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যে নিয়ম শৃংঙ্খলার মধ্যে চলে এটা প্রমান করার জন্য স্থানীয় সরকার নিবার্চন দলীয়ভাবে ও দলীয় প্রতিকে নিবার্চনের সিদ্ধান্ত নেন। আর ইতোমধ্যে সারাদেশে পৌরসভা নিবার্চন সুষ্ঠ ও সুন্দর হয়েছে। এদিন মন্ত্রী ৪৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৮০ জন এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মাঝে জনপ্রতি নগদ ৫০০ টাকা ও ৫৮টি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম এবং ৮ম শ্রেণির ১১শ ৫৯টি কম্বল বিতরন করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে শেরপুর জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাইদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, সাধারন সম্পাদক ফজলুর রহমানসহ স্থানীয় নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।