logo

‘পুনর্জন্ম ঘটলেও সানি লিওন হয়েই জন্মাতে চাই’

‘পুনর্জন্ম ঘটলেও সানি লিওন হয়েই জন্মাতে চাই’

মুম্বাই, ২২ জানুয়ারি- গত তিন চারদিন থেকেই ভারতীয় শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন। টিভিতে দেয়া তার এক সাহসী সাক্ষাৎকার নিয়ে নতুন করে তাকে নিয়ে শুরু হয়েছে এই আলোচনা। আর সেই আলোচনায় প্রাণ দিলেন স্বয়ং সানি। বললেন পরজন্ম থেকে যদি পুনর্জন্ম হয়, তাহলেও তিনি ‘সানি লিওন’ হয়েই জন্মাতে চান।

জানা গেছে, আসন্ন অ্যাডাল্ট কমেডি ছবি ‘মাস্তিজাদে’ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন অভিনেত্রী সানি লিওন। শিগগির ছবিটির মুক্তি উপলক্ষে বিভিন্ন মিডিয়ার দারস্থ হচ্ছেন তিনি। এরই ধারবাহিকতায় সম্প্রতি গিয়েছিলেন একটি টিভি প্রমোশনে। সেখানে ইন্টারভিউতে তাকে করা হয় কুৎসিততম প্রশ্ন। বলা হয়, ‘অতীতের পর্নো ইন্ডাস্ট্রিতে কাজ করা নিয়ে দুঃখ বোধ করেন কিনা! আর এরজন্য ক্ষমা চাইবেন কিনা?’ এমন প্রশ্ন কিভাবে একজন অভিনত্রীকে করতে পারেন তার জন্য ব্যাপক সমালোচনা করা হয় ওই টিভি অ্যাঙ্করের। সানিকে এমন প্রশ্ন করায় ব্যথিত হয়েছেন বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীরাও। সমবেদনা জানিয়ে বলিউড তারারা টুইটে সানিকে সমর্থন জানিয়েছেন। 

এমনকি সে টিভি সাক্ষাৎকারের পর তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানেরও জোর সমর্থন আদায় করে নেন। সানিকে নিয়ে আমির টুইটও করেন, বলেন সানির অতীত নিয়ে তার কোনো মাথা ব্যথা নেই এমনকি তার সাথে ভবিষ্যতে কাজ করার আশাবাদও ব্যক্ত করেন আমির। 

আরএসব বিষয় নিয়েই সদ্য সানি লিওনের সাথে কথা বলেন ইন্ডিয়া এক্সপ্রেস। সেখানে সাক্ষাৎকারে সানি তার অতীত নিয়ে খোলাখুলি কথা বলেন। বলেন ভারতে বেশির ভাগ মানুষজন তাকে ভুল বুঝছে। আর অতীতে পর্নো ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন বলে মোটেও বেদনা কিংবা হতাশা অনুভব করেন না। কোনো আফসোস নেই তার নিজের অতীত জীবন নিয়ে। 

এমনকি সাক্ষাৎকারে সানি লিওন এও বলেন যে, যদি আবার আমার পুনর্জন্ম ঘটে, তাহলেও আমি সানি লিওন হয়েই জন্ম নিতে চাই।  কারণ, আমি সত্যিই আমার নিজেকে খু্ব ভালোবাসি। 

উল্লেখ্য, ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর পঞ্চম আসরে অংশ নিতে ভারতে পা রাখেন ইন্দো-কানাডিয়ান বংশদ্ভূত অভিনেত্রী সানি লিওন। এরপর জিসম-২ ছবির মধ্য দিয়ে অভিনয়ে নামেন তিনি। বেশকিছু বলিউডের ছবিতে অভিনয়ও করেন। তার অভিনীত গেল বছরে মুক্তি পেয়েছে দুটি ছবি। একটি কুচ কুচ লোচা হ্যায়, এবং অন্যটি বাণিজ্য সফল ছবি এক পেহলি লীলা।